×

VIDEO: সারা শরীরে গোবর লাগিয়ে যা করলেন ‘ঝুমা বৌদি’ মোনালিসা, দেখে হতবাক ভক্তরা

করোনাকালীন সময়ের কথা, বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছিল করোনা মোকাবিলায় গোবরের ব্যবহার নিয়ে আশ্চর্যজনক কিছু খবর। গোবর বাঁচাতে পারে কোভিড থেকে, এমন অবৈজ্ঞানিক ধারণার বশবর্তী হয়ে কিছু মানুষ নিজেদের অনাক্রম্যতা বাড়াতে দৌড়েছিলেন গোষালয়।

কিন্তু এসব দিন তো আগেই পেরিয়ে গেছে, এখন তো ধীরে ধীরে সবকিছুই স্বাভাবিক হচ্ছে। তবে তারই মাঝে হঠাৎ গোবর মেখে চর্চায় এলেন এক জনপ্রিয় অভিনেত্রী। কিছুদিন আগে শেহনাজ গিলকে দেখা গিয়েছিল গড়াগড়ি খেয়ে কাদামাটির মাখতে। এবার আবার ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম মোনালিসাকে দেখা গেল স্বাচ্ছন্দ‍্যে গোবর মাখতে।

মোনালিসা এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির অন্যতম তারকা তিনি মাঝেমধ্যেই নিজের গ্ল্যামারের ফ্যানেদের মুগ্ধ করতে থাকেন মোনালিসা। কিন্তু হঠাৎ গোবর মাখলে কেন তিনি? গ্ল‍্যামার বাড়ানোর কোনো টোটকা নাকি অন‍্যকিছু?

সম্প্রতি মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাসের একটি ক্লিপ ব্যাপক হারে ভাইরাল হয়ে চলেছে ইন্টারনেটে। এই ভিডিওতে এক আধুনিক মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আর সেখানেই এই অদ্ভুত কান্ড করে বসেছেন। ভিডিও দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা।

আসলে ভিডিওতে যেই আধুনিক মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন মোনালিসা তাতে দেখানো হয়েছে তিনি বাড়ির কাজকর্ম একদম করতে পারেন না। তাকে শায়েস্তা করার জন্য পরিবারের লোকেরা তার তোয়ালেতে চুলকানি পাউডার মাখিয়ে দেয়। স্নানের পর গা মুছলেই মোনালিসার সারা শরীর চুলকাতে থাকে। তাকে আরো জব্দ করার জন্য পরিবারের সদস্যরা তাকে বলে গোবর মাখতে। তাদের পরামর্শ মত গোবর মাখতে শুরু করেন মোনালিসা আর এই হাসির ভিডিও ব্যাপক হারে ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

Related Articles