×

VIDEO: দুধ সাদা টপ-নীল স্কার্টে লাস্যময়ী নাচ ভোজপুরি কুইন মোনালিসার, সেক্সি কোমরে চোখ থমকেছে নেটজনতার

দুচোখ ভরা স্বপ্ন নিয়ে এই বঙ্গললনা একদা পাড়ি দিয়েছিলেন মুম্বাই নগরীতে। পরবর্তীতে এই সুন্দরী হয়ে উঠেছিলেন অন্তরা বিশ্বাস থেকে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম হট অভিনেত্রী মোনালিসা। বর্তমানে দেশজুড়ে সুখ্যাতি তার। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি বাংলা ও হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ওয়েব সিরিজ ও বড় পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। তবে তার পাশাপাশি মাতিয়ে বাড়াচ্ছেন সোশ্যাল মিডিয়াতেও।

সুপারহট এই অভিনেত্রী যদিও নিজে একজন এইটটিজ কিড তবুও সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিওতে মজেছেন নব্বইয়ের দশকের গানে। “ছাইয়া ছাইয়া”, “মুজকো কিয়া হুয়া”, “আখিও সে গোলি মারে” এর মত একাধিক সুপারহিট ব্লকবাস্টার গানে দুর্দান্ত পারফরম্যান্স করে রিল ভিডিও পোস্ট পড়ে দর্শকমহলে বন্দিত হয়েছেন মোনালিসা।

এদিনের ভাইরাল ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল নীল শর্ট স্কার্ট এবং সাদা স্লিভলেস ক্রপ টপ। স্বল্পবসনা অভিনেত্রীর পোশাকের অলিগলি দিয়ে এদিন তার উন্মুক্ত উরু এবং পেটের অধিকাংশ হয়েছিল দৃষ্টিগোচর। এছাড়া ন্যুড মেকআপ, খোলা চুলে লাস্যময়ী এই অভিনেত্রী হয়ে উঠেছিলেন আরো অনন্য। ঢেউ খেলানো বডিতে সুপার হট মুভস নজর কেড়েছিল নেটিজেনদের।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই প্রায় 95 হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে। অভিনেত্রীর 5.1 মিলিয়ন ফলোয়ারদের একাংশ “সেক্সি মোনা”, “তুমি ও তোমার রূপ যেন প্রতিদিন আরো সুন্দর হয়ে যাচ্ছে”- ইত্যাদি প্রশংসা মূলক মন্তব্যে ভরে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। তাই আপনি যদি এখনও পর্যন্ত অভিনেত্রীর এই সুপার হট ডান্স মুভি দেখে না থাকেন তাহলে আর দেরি না করে এখনই দেখে নিন!