×

‘মিঠাই’ পার্ট২তে ডবল ধামাকা, মিঠির সঙ্গেই ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছেন এই জনপ্রিয় ভিলেন

মিঠাই-সিডের পুত্র শাক্যর জন্য হোম টিউটর হিসেবে আসবে নতুন চরিত্র মিঠি

বর্তমানে সবচেয়ে টুইষ্টময় ধারাবাহিক হলো মিঠাই(Mithai)। একের পর এক টুইস্টে বেশ চিন্তিত দর্শকেরা। লেখিকা গল্পের মোড় কোন দিকে ঘোরাতে চাইছেন তা জানতে উৎসুক সকলেই। ইতিমধ্যে দর্শকেরা বুঝতে পেরেছেন আদিত্য আগরওয়ালের প্ল্যানেই মৃত্যু ঘটেছে মিঠাইয়ের (Mithai)। তবে সত্যিই মিঠাইয়ের মৃত্যু ঘটেছে কিনা এই নিয়ে সংশয় রয়েছে সকলের মনেই। আর এর মধ্যেই বড় আপডেট এল মিঠাই ধারাবাহিকে।

ইতিমধ্যে মিঠাই চরিত্রে ইতি টেনেছেন নির্মাতারা। বেশ কয়েকটি বছরে এগিয়ে গেছে ধারাবাহিক। মিঠাই-সিডের পুত্র শাক্যর জন্য হোম টিউটর হিসেবে আসবে নতুন চরিত্র মিঠি(Mithi)। মিঠি হলো মিঠাইয়ের মতোই অবিকল দেখতে। তবে এবার ধারাবাহিকে মিঠির জীবন নিয়ে বড় আপডেট দিল। খুব শীঘ্রই ধারাবাইকে এন্ট্রি নেবে মিঠির প্রেমিক। আর এই নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

মিঠির প্রেমিক হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা শ্যাম ভট্টাচার্যকে। শ্যামকে বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। এর আগে “মন ফাগুন(Mon Phagun)” ধারাবাহিকে খলনায়কের চরিত্রে দেখা গেছে তাকে। প্রসঙ্গত এই শ্যাম ভট্টাচার্য বাস্তবে জন ভট্টাচার্যের ভাই। এই জন ভট্টাচার্যকে আমরা মিঠাই ধারাবাহিকে ওমি আগরওয়াল এর চরিত্রে দেখতে পেয়েছি।

তবে অনেকেই মনে করছেন, মিঠির প্রেমিক হয়ত হতে চলেছেন ধারাবাহিকের পরবর্তী খলনায়ক। দর্শকদের মতে, এই শ্যাম হয়ত সিড ও মিঠির মাঝে বাঁধা হয়ে দাঁড়াবে। তাই শ্যামই হয়ত মিঠাইয়ের নতুন ভিলেন। এমন নানা চিন্তা আসছে দর্শকদের মনে। তবে গল্পের জল কোন দিকে গড়াবে তা সময়ই বলবে।