বিনোদন

এবার মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া? নতুন ছবি শেয়ার করতেই তুঙ্গে জল্পনা

চলতি বছর করোনা আবহে যদিও মন খারাপ সকলের। কিন্তু এরই মাঝে টলিউড থেকে বলিউড বহু সেলেবরাই দিয়েছে খুশির খবর। তবে, সম্প্রতি কালো রঙের উপর সাদা পোলকা ডট এই পোশাক বলিউডের চর্চিত বিষয়। কারণ বলি পড়ার অনেক সেলেবরাই এই ধরনের পোশাকে দিয়েছে মা হওয়ার খবর। আর এবার দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকেও দেখা গেল এই পোশাকে। তাহলে কি অভিনেত্রী প্রিয়াঙ্কাও দিতে চলেছে কোন খুশির খবর, জল্পনা তুঙ্গে।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রাম একটি ছবি পোস্ট করেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সাদা কালো পোলকা ডট পোশাকে। রিল‍্যাক্সড ভঙ্গিতে বড় ফ্রেমের শেডসে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রিয়াংকার ছবি দেখা মাত্রই অনুরাগীদের মনে তৈরি হয়েছে প্রশ্ন তাহলে কি বাকি অভিনেত্রীদের মত খুশির খবর দিতে চলেছে প্রিয়াঙ্কা?যদিও ছবিটি দু মাস আগের কিন্তু তাতে কি খুশির খবর পাওয়ার আশায় অভিনেত্রীর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

View this post on Instagram

When I met you in the summer… ☀️

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন। তবে, অভিনেত্রীর থেকে বয়সে ছোট একজনকে বিয়ে করায় ট্রল থেকে সমালোচনা কিছুই বাদ ছিল না। যদিও সে সবকিছুকেই বুড়ো আঙ্গুল দেখিয়ে যথেষ্ট সুখে সংসার করছেন প্রিয়াঙ্কা-নিক। তবে, কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে নতুন অতিথি আসার ব্যাপারে অভিনেত্রী প্রিয়াঙ্কা জানিয়েছিলেন,’তাড়াতাড়িই সন্তান নেওয়ার ব‍্যাপারে ভাবনা চিন্তা করছেন তিনি। অপেক্ষা শুধু সঠিক সময়ের’। কিন্তু এরই মাঝে কালো রঙের উপর সাদা পোলকা ডট ফের উস্কে দিল জল্পনা।

এবার মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া? নতুন ছবি শেয়ার করতেই তুঙ্গে জল্পনা

জানিয়ে রাখি, বেশ কিছুদিন আগে একটি ছবিতে মডেল নাতাশা স্ট‍্যানকোভিচ দেখা গিয়েছিল সাদা কালো পোলকা ডট পোশাকে। এরপরে অভিনেত্রী আনুশকা শর্মা সন্তান আসার খবর দিয়েছিলেন একই পোশাক পরে। অন্যদিকে এর আগে করিনাকেও দেখা গিয়েছিল এই একই পোশাকে। তার বেশ কিছুদিন পরেই দ্বিতীয় সন্তান আসার খবর জানান অভিনেত্রী। আর এরপর থেকেই নেটিজেনদের দাবি, সাদা কালো পোলকা ডট পোশাক মানেই বলিউডের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। এবার প্রিয়াঙ্কা চোপড়াকেও সেই একই পোশাকে দেখে জল্পনা- কল্পনা তুঙ্গে।