×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

দিত্বীয়বার মা হচ্ছেন করিনা, ছেঁটে ফেলা হবে তার বেবি বাম্প, জানুন আসল কারণ

খান পরিবারের ফের আসতে চলেছে নতুন অতিথি। কারণ ফের মা হতে চলেছেন করিনা কাপুর খান। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই খবর। কিন্তু এবার ভিজুয়াল অফেক্টস দিয়ে মুছে ফেলা হতে পারে করিনার বেবি বাম্প,কিন্তু কেন?

তৈমুরের পর খান পরিবারে ফের খুশির মহল। আগামী বছরের জানুয়ারিতেই ফের ডেলিভারি হবে করিনার। কিন্তু এসব আনন্দের মাঝেই সমস্যা। আর সেই সমস্যা করিনার বেবি বাম্প নিয়ে। কারণ করোনা আবহে লকডাউন শুরুর আগে আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং করছিলেন করিনা।

যদিও চলতি বছর ক্রিসমাসের সময় তা মুক্তি পাওয়ার কথা থাকলেও এই কঠিন পরিস্থিতিতে তা পিছিয়ে গিয়ে ২০২১ সালের ক্রিসমাসে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’। কিন্তু কিছু এখনও বাকি ছবির বেশ কিছু শ্যুটিং। আর সমস্যা সেখানেই।

এখন ২-৩ মাসের প্রেগন্যান্ট করিনা। ফলে কয়েকদিন পর বেবি বাম্প উঁকি দিতে পারে। কিন্তু ছবির শুটিং তো শেষ করতেই হবে। তাহলে উপায় কি? জানা গিয়েছে করিনা বেবি বাম্প নিয়ে শ্যুটিং করলেও ছবির সামঞ্জস্য বজায় রাখতে তা ভিজুয়াল অফেক্টস দিয়ে মুছে ফেলা হবে। নইলে ছবির গল্পে ধরতে পারে ছেদ, তাই এই সিদ্ধান্ত।