বিনোদন

Mohor: মাত্র ১৮ বছর বয়সে বিয়ে, জানেন বাস্তবে কে এই মোহর? রইল সোনামনির আসল পরিচয়

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক মোহর। স্টার জলসার এই সিরিয়ালটি বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে টিআরপি দৌড়েও উঠে এসেছে উপরের তালিকায়। এই সিরিয়ালের মতোই জনপ্রিয় হয়ে উঠেছেন এই সিরিয়ালের কলা কুশলিরা। সিরিয়ালের নায়িকা মোহর ওরফে সোনামনি সাহা এই মুহুর্তে সিরিয়াল প্রেমীদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন, কিছু দিনের মধ্যেই মোহরের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সোনামনি। তবে বাস্তবে কে সোনামনি? নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের মনে রয়েছে হাজারো রকমের প্রশ্ন, আর তারই উত্তর দেব আজকে।

বাংলা টেলিভিশনের অভিনেত্রী সোনামনি ২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেন ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়কে। তবে বেশ অনেকদিন যাবত স্বামীর থেকে আলাদা থাকতে শুরু করেছেন নায়িকা। এখন একেবারেই সিঙ্গেল নায়িকা। তবে নিজের সাফল্যের পেছনে স্বামীর অবদান কে অস্বীকার করেননি সোনা, অভিনেত্রী কে বারবার বলতে সোনা গিয়েছে তার জীবনের সাফল্যের পেছনে তার স্বামী সুব্রতর অবদান অনেকখানি।

সোনামনি নিজের সাফল্যের কৃতিত্ব আরো একজনকে নিবেদন করেছেন তিনি হলেন নায়িকার ছোড়দা, সোনামণিকে বিভিন্ন সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছে তার ছোড়দার কারণেই আজ সে এই জায়গায় দাঁড়িয়ে আছে এমনকি তার অভিনয়ের জন্য তার বাবাকেও রাজি করিয়েছিলেন তার ছোড়দা।

একটা সময় মডেলিং করতেন সোনা, এরপর দেবী চৌধুরানী তে কাজের মাধ্যমে প্রথম পর্দায় আত্মপ্রকাশ ঘটে সোনামনির। নিজের অভিনয় দ্বারা প্রথম সিরিয়ালেই দর্শকদের মনে জায়গা তৈরি করে নেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচ এবং গানেতেও বেশ পারদর্শী সকলের প্রিয় মোহর ওরফে সোনামনি।

Tags

Related Articles

Close