বিনোদন

Mohor: সুপার সেক্সি লুকে ধরা দিলেন সকলের প্রিয় ‘মোহর’, অভিনেত্রীর হট ফিগারে ফিদা সাইবারবাসী

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সোনামনি সাহা(Sonamoni Saha)। বর্তমানে সোনামণি ‘মোহর ‘ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। দেবী চৌধুরানী সিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। প্রথম সিরিয়ালে অভিনয় করার মাধ্যমেই সকল দর্শকদের নজর কাড়েন সোনামণি। মাত্র ২৩ বছর বয়সেই টেলিভিশন জগতে নিজের পরিচয় স্থাপন করে ফেলেছেন এই অভিনেত্রী।

এতদিন সোনামণিকে আমরা সকলে টেলিভিশনের পর্দার ভেতর বেশ সাদামাটা সাজাতেই দেখেছি। তবে এবার একেবারে অন্য অবতারে নেট মাধ্যমে ধরা দিলেন নায়িকা। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে ট্রেডমিলে দৌড়াচ্ছেন নায়িকা। পরনে হলুদ রঙের স্পোর্টস টপ আর বেইজ রঙা প্যান্ট। টপ নটে বাঁধা সোনামনির লম্বা চুল। ছবিতে সোনামনির সেক্সি ফিগার দেখে রীতিমতন মাথা ঘুরেছে নেটিজেনদের। তবে সব থেকে বেশি নজর কেড়েছে অভিনেত্রীর ডান হাতের উপরের অংশ জুড়ে করা একটি ট্যাটু (tattoo)।

ইতিমধ্যে অভিনেত্রী সোনামণি সাহার নামে একাধিক ফ্যান পেজ (Fan page) রয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেইসব ফ্যান পেজ থেকে অভিনেত্রীর একাধিক ছবি ও ভিডিও উঠে আসে অনুরাগীদের কাছে। তেমনি একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে সোনামনির এই ছবিটিকে।

সোনামনির এই শরীরচর্চার ছবিটি দেখে ভালই বোঝা যাচ্ছে কতটা ফিটনেস সচেতন অভিনেত্রী। মূলত শরীরচর্চায় যোগব্যায়ামকে বেশি গুরুত্ব দেন অভিনেত্রী। জিমের পাশাপাশি যোগ চর্চা করতে মাঝে মধ্যেই দেখা যায় তাকে। ধারাবাহিকের পর্দায় সাদামাটা ইমেজে দেখা গেলেও, সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী গ্লামার ছড়াতে পটু।

কিছুদিন আগেই ওয়েস্টার্ন পোশাকে নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী। আর সেই সময়ই সবার নজরে এসেছিল অভিনেত্রীর ডান হাতে করা ট্যাটুটি।