×

সাহসীকতার শীর্ষে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ! জ্যাকেট খুলে এমন পোজ দিলেন অভিনেত্রী

বর্তমান সময়ে স্টার প্লাসের অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল “অনুপমা” আর এই ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন মাদালাসা শর্মা ওরফে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ। যতই টেলিভিশনের পর্দায় নেগেটিভ ক্যারেক্টার প্লে করুন না কেন টেলিভিশন জগতে একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় তিনি। সম্প্রতি নিজের ছবি পোস্ট করে দর্শকদের মাতোয়ারা করে তুললেন তিনি।

অনুপমার বিরুদ্ধে যখনই ধারাবাহিকে ষড়যন্ত্রে মেতে ওঠেন কাব্য তখনই সোশ্যাল মিডিয়াতে ট্রলের সম্মুখীন হতে হয় তাকে। তবে সম্পূর্ণ বিষয়টিকে নিজের অভিনয়ের জয় হিসাবেই মনে করেন অভিনেত্রী। ধারাবাহিকে বরাবর শাড়ি পরিহিত ট্রাডিশনাল লুকে দেখা গেলেও বাস্তবে অত্যন্ত স্টাইলিশ এবং ওয়েস্টার্ন,পশ্চিমী মতাদর্শে বিশ্বাসী এই অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে পশ্চিমা এই আধুনিকার তার একরাশ বোল্ড লুকের ছবি পোস্ট করলেন,যেখানে কালো শর্ট স্কার্ট এবং ক্রপ টপে দেখা মিলল তার। শুধু তাই নয় সম্পূর্ণ লুকটিকে কমপ্লিট করতে এদিন গায়ে পরিধান করেছিলেন একটি ঘিয়ে রঙের ব্লেজার সাথে মানানসই হাইহিলস এবং চুল সেট করতে মাথায় বেঁধেছিলেন একটি সুন্দর রিবন। এছাড়া হাতে নিয়েছিলেন একটি মানানসই হ্যান্ডব্যাগ।

সম্প্রতি এই ওয়েস্টার্ন বোল্ড লুকের সূত্র ধরে সংবাদমাধ্যমের চর্চায় উঠে এসেছেন নায়িকা। মিঠুনের পুত্রবধূর এমন সাহসী ছবি দেখে রীতিমতো মুগ্ধ সাইবারবাসী। অনেকেই মহাক্ষয়কে থেকে একজন ভাগ্যবান পুরুষ হিসেবে চিহ্নিত করেছেন। সব মিলিয়ে এদিনের ভাইরাল পোস্টের সূত্র ধরে সংবাদমাধ্যমের লাইম লাইটে উঠে এসেছেন কাব্য।