বিনোদন

৯০ বছরের বৃদ্ধ সেজে মঞ্চ কাঁপালেন মিঠুন চক্রবর্তী, ঝড়ের গতিতে ভাইরাল সেই নাচের ভিডিও

ওই নাচের মাধ্যমে তিনি বুঝিয়ে দিয়েছিলেন যে তিনি 'বলিউডের মাইকেল জ্যাকসন'।

বলিউড তথা টলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। তিনি যে অসাধারণ নাচ করেন, তা সবার জানা। আর তাঁর অভিনয়ের পাশাপাশি নাচ দেখতে মুগ্ধ অনুগামীরা। জানেন কি মিঠুন চক্রবর্তীই একবার ৯০ বছরের বৃদ্ধ সেজে মাইকেল জ্যাকসনের স্টাইলে জমিয়ে নেচেছিলেন। ওই নাচের মাধ্যমে তিনি বুঝিয়ে দিয়েছিলেন যে তিনি ‘বলিউডের মাইকেল জ্যাকসন’।

কয়েকবছর আগে সর্বভারতীয় চ্যানেলে ‘এন্টারটেইনমেন্ট কে লিয়ে কুছ ভি’ বলে একটি শোয়ে হাজির হয়েছিলেন সকলের প্রিয় মিঠুন চক্রবর্তী। বহু পুরানো এই শোয়ের সেই নাচের ভিডিও আবার ভাইরাল হয়েছে। যেখানে ৯০-বছরের বৃদ্ধ সেজে নাচ করে শোয়ের বিচারক ফারহা খান, অন্নু মালিক সহ দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। তাঁর নাচ বা আকারভঙ্গিতে বিচারকরাও বুঝতে পারেননি যে তিনি মিঠুন চক্রবর্তী।

এতদিন আগের সেই নাচের ভিডিও ইউটিউবে ফের ভাইরাল হয়েছে। অভিনেতার ফ্যানেরা এই নাচ দেখে মুগ্ধ হয়ে গেছেন। যদিও এখন মিঠুন চক্রবর্তীকে বড়পর্দায় বা ছোট পর্দায় সেভাবে দেখা যায়না। আগের মতো তিনি আর সিনেমাও করেন না। হিন্দি কিংবা বাংলা কোনো ছবিতেই তাঁকে দেখা যায়না। যদিও বাংলার এক নাচের রিয়েলিটি শোতে তিনি আগের বছর প্রধান বিচারক হিসাবে ফিরেছিলেন।

অভিনেতার বয়স এখন ৭০। শোনা গিয়েছিল, তিনি বহুদিন অসুস্থ ছিলেন, আর তাই সেভাবে পর্দায় ফেরেননি। যদি কয়েকদিন আগে তাঁর ছেলে মিমো ও তাঁর স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ ওঠে। তবে এই প্রসঙ্গ নিয়ে মিঠুন চক্রবর্তী কোনো মন্তব্য করেননি।

দেখুন সেই নাচের ভিডিও-

Tags

Related Articles

Close