×

মিঠি কি আসলে মিঠাই, নাকি অন্য কেউ? ফাঁস হল মিঠির আসল পরিচয়

অবশেষে নেটপাড়ার আশঙ্কায় সত্যি হতে চলল। এক নতুন টুইস্ট দিয়ে শুরু হতে চলল মিঠাই(Mithai)। আর ধারাবাহিকের নয়া অধ‍্যায়ে হারাতে হল মিঠাইকে। বেশ কিছুদিন ধরেই জল্পনা ছিল সন্তানের জন্ম দিতে গিয়েই হয়তো মৃত্যু হবে মিঠাইরানীর। কিন্তু সেই অনুমান না মিললেও আশঙ্কা ভুল হলোনা। সাম্প্রতিক মিঠাইয়ের প্রোমো সামনে আসতেই প্রমাণ হল নেট নাগরিকদের মিঠাই মোদকের মৃত‍্যুর আশঙ্কা মোটেও ভুল নয়। গল্প থেকে এবার বিদায় নিতে চলেছেন মিঠাই।

তবে কি বিদায় বললেই বিদায়! শেষ থেকেই শুরু..এই ট্র‍্যাকেই এগোতে চলেছে গল্প। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে বেশ কয়েক বছর এগিয়ে গিয়েছে এই গল্পের। ইতিমধ্যে মিঠাই মারা গিয়েছে। আর মোদক পরিবারের কোলে পিঠে মানুষ হচ্ছে মা হারা শাক‍্য(Sakya)। তার দৌরাত্মে অস্থির মোদক বাড়ি। এই শাক‍্যকে পড়াতেই আগমন হচ্ছে নতুন প্রাইভেট টিউটরের।

কিন্তু এরপরেই চমক! কারণ নতুন প্রাইভেট টিউটর রূপে হাজির হয়েছে মিঠি যে অবিকল মিঠাই এর মতই দেখতে। তবে মিঠাইয়ের মত আটপৌরে নয় সে, বরং স্মার্ট স্টাইলিশ আর ইংরেজিতে তুখর। মোদক পরিবারের নতুন সদস্য মিঠি আদপে কে! গল্পে তার পরিচয় শাক‍্যের দিদিমনি। তবে সেই কি মিঠাই নাকি অন্য কেউ! এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া নেটজনতা।

নতুন প্রোমো যে দর্শকদের মধ্যে কৌতূহলের বীজ বপন করে দিয়েছে তা বলার অপেক্ষা রাখেনা। কারো মনে হয়েছে মিঠাই মারা যায়নি মিঠি রূপে প্রতিশোধ নিতে হাজির হয়েছে, কারো মনে হচ্ছে মিঠি মিঠাইয়ের জমজ বোন, এতবছর বাদে যার খোঁজ মিলেছে। কিন্তু সবটাই রয়েছে জল্পনার পর্যায়ে উত্তর খুঁজতে এখন চোখ রাখতে হবে টিভির পর্দায়।