বিনোদন

জলের তলায় অন্তরঙ্গ সৃজিত-মিথিলা, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

বাংলা টলিউড ডিরেক্টর সৃজিত মুখার্জি ও তাঁর স্ত্রী মিথিলার কেমিস্ট্রি যে দিন দিন বেড়ে চলছে তা নিয়ে কোনো সন্দেহ নেই। মূলত তারই ঝলক পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মূহুর্তের কিছু ছবি ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করেছেন মিথিলা। ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলে সৃজিত ঠোঁটঠাসা চুমুসহ স্ত্রী মিথিলাকে জড়িয়ে ধরে আছেন। জলের তলায় এই ঘনিষ্ঠতা দেখে কার্যত অবাক নেটিজেনরা।

তবে অন্য ছবিতে দেখা যাচ্ছে, তাঁদের মেয়ে আইরাও একসাথে কোয়ালিটি সময় কাটাচ্ছে। এর আগে কখনও এরকম ঘনিষ্ঠ মূহুর্তের ছবি প্রকাশ্যে না আসায় মিথিলা-সৃজিত জুটি হৈ চৈ ফেলে দিয়েছেন।

মিথিলার শারীরিক ভাঁজ, আবেদনময়ী ভাবভঙ্গি এবং গাঢ় লাল লিপস্টিকের নেশায় প্রায় বুঁদ হয়ে পড়েছেন সৃজিত। উল্লেখ্য, কিছুদিন আগেই বাংলাদেশ থেকে ফিরেছেন এই লাভ বার্ডস। আর ফিরে এসেই এমন রোম্যান্টিক পারিবারিক অবসরযাপন রীতিমতো উপভোগ করছেন তাঁরা।

দাম্পত্য জীবনের এক বছর পার হয়ে গেলেও তাঁদের রসায়ণ এখনও নব্য জুটিদের মতই। এখনও অবসর সময়ে একে অপরের সাথে ঘুরতে বেরিয়ে পড়েন। উল্লেখ্য, সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ এই মূহুর্তের ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে যায়।

Tags

Related Articles

Close