মিঠাইয়ের দুকাঠি উপরে, Didi No-এর মঞ্চে ‘সিধাই’ কন্যা মিষ্টির পাকামো দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা

Advertisement

দীর্ঘ দুই বছর ধরে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে চলেছে ‘মিঠাই’। শুরু হওয়ার প্রথম দিন থেকে এই ধারাবাহিক সকলের মনে জায়গা করে নিয়েছে। টিআরপি তালিকায় প্রথমেই নাম থাকে এই ধারাবাহিকের। দীর্ঘ দিন হয়ে গেলেও টিআরপি তালিকা থেকে কেউ সরাতে পারেনি মিঠাইকে। সে তার জায়গায় অটল। তাই এই ধারাবাহিকের জনপ্রিয়তা যে গগনচুম্বী তা আর বলে দিতে হয় না।

Advertisements

তাই ধারাবাহিকের গল্পে মোড় ঘুরলে সকলেই সেই দিকে চেয়ে থাকেন। নতুন গল্পের মোড়কে মিঠাই ফুলেফেঁপে উঠেছে। এখন মিঠাই ও সিদ্ধার্থকে নিয়ে নয় বরং গল্প এখন আলোচিত হচ্ছে মিঠি, মিষ্টি ও শাক্যকে ঘিরে। তাদের নিয়েই চলছে একের পর এক কাহিনি। টিআরপি তালিকায় বর্তমানে তাল কাটলেও জনপ্রিয়তার নিরিখে মিঠাই এখনও সর্বোচ্চ স্থানে রয়েছে।

Advertisements

ধারাবাহিকের নতুন চরিত্র ‘মিষ্টি’। যে ‘মিষ্টি’ চরিত্রে অভিনয় করছে সে শিশু শিল্পী। তার নাম হল অনুমেঘা কাহালি। তার বয়স মাত্র ৬ বছর। ৬ বছর হলেও সে টলি পাড়ায় বেশ পরিচিত। এর আগে তাকে দেখা গিয়েছে টেলিভিশনের পর্দায়। এবার এই খুদে আসতে চলেছে ‘দিদি নং ওয়ান’-এর পর্দায়। আর তারই প্রোমো ভিডিও ভাইরাল হল নেট দুনিয়ায়।

<iframe src=”https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fnewzshort%2Fposts%2Fpfbid02ajxStRQpNeCiqyjWgf3K7XR7yLbCotaPRnG36hvDBjeH7sbgoR7Mag2CUtucTUz3l&show_text=true&width=500″ width=”500″ height=”503″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share”></iframe>

গেম শো-তে এসে অনুমেঘা ধুন্ধুমার কান্ড ঘটিয়েছে। মা ঋতুপর্ণা কাহালির সঙ্গে হাজির হয়েছে সে। তাকে কোমরে হাত দিয়ে বলতে শোনা যায়, ননসেন্স, ইস্টুপিড, রিডিকিউলাস, ডিসগাস্টিং। ছোট্ট মেয়েটির মুখে এমন শব্দ শুনে সকলেই জব্দ। এরপর রচনা তাকে জিজ্ঞেস করেন, “ডায়লগ মুখস্থ কর কী করে?” উত্তরে ছোট্ট মেয়েটি বলে, “যদি একটা মানুষ এভাবে কথা বলতে পারে তবে তার ডায়লগ মুখস্থ হয়ে যাবে”। তার এই কথা শুনে সকলেই হাসিতে কুপোকাত।

Related Articles