বিনোদনভাইরাল ভিডিও

মিঠাইকে ভুলে ফের বিয়ের পিঁড়িতে উচ্ছেবাবু! কনের সাজে কে? নতুন প্রোমো দেখে মাথায় হাত দর্শকদের

অবশেষে দর্শকদের অপেক্ষার অবসান ঘটলো। কারণ, দীর্ঘদিন ধরে ‘মিঠাই’ ভক্তরা অভিযোগ করছিলেন এই ধারাবাহিকে নতুন কোনো প্রোমো আসছে না। এবার সেই অপেক্ষার অবসান ঘটিয়ে চ্যানেল কর্তৃপক্ষ নতুন প্রোমো শেয়ার করেছে। যা দেখার পরে হইচই পড়ে গিয়েছে দর্শকমহলে। কারণ, সেখানে দেখানো হয়েছে পরিস্থিতির শিকার হয়ে বিয়ের মন্ডপে হাজির হয়েছে সিদ্ধার্থ এবং মিঠি।

প্রোমো ভিডিওটিতে দেখা যাচ্ছে গুন্ডারা মিঠিকে তাড়া করলে সিদ্ধার্থ তাকে বাঁচাতে আসে। তাদের উদ্দেশ্যে গুন্ডারা গুলি করতে শুরু করে। এই পরিস্থিতিতে তারা একটি গণবিবাহের আসরে ঢুকে পড়ে। তাদের পেছনে পেছন সেই মন্ডপে পৌঁছে যায় গুন্ডারাও। আর বিয়ের আয়োজনকর্তারা তাদেরকে বরকনে ভেবে মণ্ডপে বসিয়ে দেয়। তবে এরপর কী হবে তা বোঝা যাবে সম্পূর্ণ এপিসোডে।

এই ভিডিও দেখার পর রীতিমতো মাথায় হাত পড়ে গিয়েছে দর্শকদের। কারণ, তারা মনে করেছিলেন সিদ্ধার্থ মিঠাইকে ছাড়া আর কাউকে নিজের জীবনে প্রবেশ করতে দেবে না। তবে পরিস্থিতির চাপে পড়ে সে কি মিঠিকে বিয়ে করতে বাধ্য হবে? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। অন্যদিকে বেশ কিছুদিন ধরে মনোহরাতে এসে রয়েছে মিঠি।

এই বাড়িতে এসে পরিবারের সদস্যদের ভালোবাসা পেয়ে সে এই বাড়ির একজন মনে করতে শুরু করেছে নিজেকে। শুধু তাই নয় শাক্যর সাথেও তার সম্পর্ক অনেকটা গভীর হয়ে উঠেছে। তবে তাকে যে কোনো উপায়ে ফিরিয়ে নিয়ে যেতে মরিয়া হয়ে উঠেছে প্রান্তিক। মিঠি তাতে রাজি না হওয়ায় তাকে নানানভাবে শাসানো শুরু করেছে সে। শেষমেশ এবার কী হয় তাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।