×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

MITHAI: একবার জড়িয়ে ধরেই রাতারাতি প্রেগন্যান্ট! উচ্ছেবাবুকে নিয়েই সাধ খেল মিঠাইরানী

খুব শীঘ্রই শেষ হচ্ছে ধারাবাহিক পিলু অন্যদিকে মিঠাইয়ের স্লটে আসতে চলেছে নিম ফুলের মধু

দর্শকদের মধ্যে গুঞ্জন উঠেছে খুব শীঘ্রই শেষ হতে চলেছে ধারাবাহিক “মিঠাই”(Mithai)। এমনকি রাত আটটার প্রাইম টাইম থেকে সরিয়ে দিয়ে সন্ধ্যে ছটার স্লটে পাঠিয়ে দেওয়া হয়েছে মিঠাই ধারাবাহিককে। তবে ধারাবাহিকের নির্মাতারাও দমে যাওয়ার প্রার্থী না। নাটকীয় পরিবর্তন আসতে চলেছে মিঠাই(Mithai) এ। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে প্রেগন্যান্ট মিঠাই। মোদক পরিবারে আসতে চলেছে নতুন অতিথি।

সম্প্রতি ধারাবাহিকের এই লিড অভিনেত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কোন কিছু যা শুরু হয়েছে তা একদিন না একদিন শেষ হবে। সব ধারাবাহিকেরই টিআরপি কমে। মিঠাই এরও কমেছে। পুরোনো না সরলে নতুনরা জায়গা কিভাবে নেবে? তবে আমি মিঠাই হয়ে বলতে পারি এখনই শেষ হচ্ছেনা ধারাবাহিক। প্রিয় অভিনেত্রীর কাছে এই কথা শুনে আশ্বস্ত হয়েছেন অনুরাগীরা।

তবে সম্প্রতি চ্যানেল এর পক্ষ থেকে রিলিজ হওয়া নতুন প্রোমোতে দেখা যাচ্ছে প্লট পরিবর্তন। প্রেগনেন্ট মিঠাই! লাল শাড়ি এবং বাহারি সোনার গয়নার সাজে খেতে বসেছে সে। পরিবারের সকলেই খুশি। সকলে মিলে মিঠাই এর জন্য আয়োজন করেছে সাধের। তবে একা খাবেনা মিঠাই। প্রাণপ্রিয় উচ্ছে বাবুকে(Ucche Babu) কাছে ডেকেছে। সম্প্রতি প্রকাশ্যে আসা এই নতুন প্রোমো দেখে রীতিমতো উচ্ছ্বসিত অনুগামীরা।

খুব শীঘ্রই শেষ হচ্ছে ধারাবাহিক “পিলু”(Pilu) অন্যদিকে মিঠাইয়ের স্লটে আসতে চলেছে “নিম ফুলের মধু”(Neem Fuler Modhu)। ক্রমনিম্ন টিআরপি রেটিং নিয়ে ক্রোধিত অনুরাগীদের দাবি, ব্যক্তিগত জীবনের ঝামেলার কারণে পর্দায় সহজ হতে পারছেন না সৌমিত্রিশা(Soumitrisha) আর আদৃত(Adrit) যার প্রভাব পড়ছে সরাসরি ধারাবাহিকের টিআরপিতে। যদিও এবিষয়ে এই ধরনের অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন মিঠাই। তার মতে পেশাগত জীবন ও ব্যক্তিগত জীবনকে বরাবরই আলাদা করে দেখেন অভিনেত্রী!