বিনোদন

‘ইসস, কাগের ঠ্যাং বগের ঠ্যাং’, মিঠাইয়ের উচ্ছেবাবুর হাতের লেখা দেখেই অজ্ঞান নেটিজেনরা

বিনোদন জগতে ধারাবাহিকের গুরুত্ব অপরিসীম। বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অতি জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই(Mithai)। দর্শকদের ভালোবাসায় সুদীর্ঘকাল যাবত মিঠাই টিআরপিতে(TRP) ছিল শীর্ষস্থানে। তবে কিছুদিন যাব মিঠাই হারিয়েছে তার সেই স্থান। আর তাই সেই স্থান আবার ফিরে পেতে মিঠাই ধারাবাহিককে আনা হচ্ছে একাধিক টুইস্ট।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে মিঠাই (Mithai) মা হতে চলেছে। আর এই কারণে তার সমস্ত দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন তার উচ্ছেবাবু। মিঠাই কখন কি খাবে, কি করবে, তার সমস্তটাই দেখভাল করছেন সিড(Sid)। এমনকি ডাক্তারের সব পরামর্শও লিখে রাখছে সে। মিঠাইয়ের বুঝতে যাতে সুবিধা হয়, তাই সে ডাক্তারের পরামর্শগুলি বাংলায় লিখে রাখছে। তবে এই লেখার কারণেই এবার সিড তথা আদৃতকে পড়তে হল নেটিজেনদের কটাক্ষের মুখে।

বর্তমানে মিঠাই তথা সৌমিতৃষা(Soumitrisha) এবং সিড তথা আদৃতের(Adrit) বিশাল ফ্যানবেস রয়েছে। তবে জনপ্রিয়তার পাশাপাশি সমালোচনা থাকবে এটাই স্বাভাবিক। আর তাই মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে চলে নানান চর্চা। তবে সম্প্রতি ধারাবাহিকে আদৃতের হাতের বাংলা লেখা দেখে কটাক্ষের সুর তুলল নেটিজেনদের একাংশ।সীনটিতে দেখা যাচ্ছে সিডকে গোটা গোটা বাংলা অক্ষরে লিখতে। আর সেই লেখা দেখে অনেকে করেছেন নানা কমেন্ট।

কেউ কেউ বলেছেন, “এটিই হয়তো কাগের ঠ্যাং বগের ঠ্যাং লেখা”। আবার কেউ লিখেছেন, “এতদিন নিজের লেখায় সবচেয়ে খারাপ ভাবতাম, এখন দেখছি আমার মতো অনেকেই রয়েছেন”। আবার কেউ বলেছেন, “বাংলা ধারাবাহিকে কাজ করে এমন হাতের লেখা শোভা পায় না”। সুতরাং তার হাতের লেখা দেখে তাকে কটাক্ষ করার সুযোগ কেউ হাতছাড়া করেননি। প্রসঙ্গত ১৪ নভেম্বর থেকে মিঠাই ধারাবাহিক দেখানো হবে সন্ধে 6টা থেকে। আর সেই জায়গায় আসবে নতুন ধারাবাহিক “নিম ফুলের মধু”।

Related Articles