বিনোদন

Mithai: দীপাবলিতে নতুন স্টাইল সেগমেন্ট, নিজের রূপের ঝলকে নেটদুনিয়া আলোকিত করলেন মিঠাই!

ধারাবাহিকে সাদামাটা সুতির শাড়ি এবং লম্বা বেনুনির সাজে মোদক পরিবারের বড়বউ হিসাবে কখনো মিষ্টির দোকান সামলাচ্ছেন আবার কখনো বা তাকে দেখা যাচ্ছে ঘর সামলাতে! মিঠাই ওরফে সৌম্যতৃষা আদ্যপ্রান্ত সাধারণ বেশে ধারাবাহিকে ধরা দিলেও বাস্তব জীবনে তিনি যথেষ্ট মর্ডান এবং পশ্চিমা। মাঝেমধ্যেই তারে এই ফ্যাশন স্টাইলিস লুক ধরা পড়ে তার সোশ্যাল মিডিয়ায় আর এইবার অন্যথা হলোনা তার। বোল্ড ফটোশুটের ভিডিও শেয়ার করে দর্শকদের মন কাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি আমাদের সকলের প্রিয় মিঠাই তার ইনস্টাগ্রাম একাউন্ট একটি ফটোশুট এর ভিডিও শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীর পড়নের বেশভুষা ছিল বেশ অন্যরকম। এদিন স্লিভলেস ক্রপ টপ এবং কমলা রঙের শাড়িকে ধুতি স্টাইলে পরিধান করেছিলেন অভিনেত্রী। কোমরের বেল্ট দিয়ে বাঁধা ছিল শাড়িটি এবং হাতের ওপর দিয়ে গিয়েছিলো আঁচল। সাথে খোলা চুল, স্টোন স্টাডেড ইয়ারিং এর বেশে এদিন অভিনেত্রীকে দেখাচ্ছিলো অনন্যা।

গোলাপি রঙের হাই হীলস এবং উজ্জ্বল মেকআপ ও স্টোন স্টাডেড ইয়ারিং এ এদিন অভিনেত্রী ক্যামেরার সামনে বারবার হেঁটে এসেছেন এবং কখনো ফিরে গিয়েছেন। বারংবার সম্পূর্ণ পোশাকটিকে তুলে ধরেছেন সম্পূর্ণ ভিডিওটিতে। অভিনেত্রী নিজের রূপের লাবণ্য ছড়াতে ছড়াতে ডাইনিং স্পেসের হেঁটে বেরিয়েছেন। স্বাভাবিকভাবে অভিনেত্রীর এই স্টাইল স্টেটমেন্ট অত্যন্ত মনে ধরেছে দর্শকদের।

এদিন ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সৌমিত্রিশা ক্যাপশন দেন “তেরে বিন”! স্বাভাবিকভাবেই বাংলা ধারাবাহিকের এই এক নম্বর নায়িকার ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয় না। তবে মন্তব্য বক্স এ ধারাবাহিকে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ক্রমনিম্ন সম্পর্কের বাধন নিয়ে অনেকেই অনেক কমপ্লেন করেছেন। কেউ কেউ জানিয়েছেন তাদের বাস্তবিক জীবনের ঝামেলার প্রভাব অনস্ক্রিনেও পড়ছে যার কারণে ক্রমাগত নিম্নগামী হচ্ছে ধারাবাহিকের টিআরপি!

Related Articles