×

মিঠাইয়ের ‘কৃষ্ণ কৃষ্ণ’ নৃত্তে মজেছেন দর্শকরা, অসাধারন নাচে মুগ্ধ সকলে

সদ‍্য ওমি আগারওয়ালের ঝড় সামলে উঠেছে মোদক পরিবার তবে তাতেও শান্তি নাই মিঠাইয়ের জীবনে ঝড় তুলতে চলে এসেছে প্রমিলা লাহা। ইতিমধ্যে তার ষড়যন্ত্রের শিকার হয়ে বিনা কারণে মনোহরা ছেড়ে আসতে হয়েছে মিঠাই পরিবারকে। তবে বর্তমানে মনোহারা ফিরে পেলেও মিঠাই ব্যস্ত প্রমিলার লাহার বিরুদ্ধে প্রমাণ খুঁজতে।

মিঠাই কি পারবে প্রমাণ খুঁজে বের করতে? আপাতত এই প্রশ্নের উত্তর জানার জন্য টিভি থেকে চোখ সরছে না দর্শকদের। তবে এর মাঝেই মিঠাই দর্শকদের নজর কাড়লেন নাচ করে। বোঝাই যাচ্ছে অনস্ক্রিনের সাথে পর্দার বাইরেও দর্শকদের জন্য চমক দিতে ভুলছেন না সকলের প্রিয় মিঠাই রানী ওরফে সৌমিতৃষা।

রাত আটটা বাজলেই সিরিয়াল প্রেমীদের চোখ চলে যায় জি বাংলা চ্যানেলের মিঠাই ধারাবাহিকে। মিঠাইয়ের হাসিখুশি প্রাণবন্ত অভিনয় সব সময়ই মন জয় করে নেয় দর্শকদের তবে পর্দার বাইরেও নিজের মিষ্টি স্বভাবের জন্য জনপ্রিয় মিঠাই। এবার সেটের ব‍্যস্ততার মাঝেই তাই ফ‍্যানেদের জন্য একটি রিল ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী।

ইতিমধ্যে দেখা গেছে প্রমিলা লাহাকে ধরতে রাজস্থানী পুরুষ মহিলার ছদ্মবেশ ধারণ করেছে হল্লা পার্টি যেখানে উপস্থিত ছিল মিঠাইরানীও। এদিন ছদ্মবেশ ধারণের জন্য শাড়ি ছেড়ে লেহেঙ্গা চোলি আর জাঙ্ক জুয়েলারিতে সেজে উঠেছিলেন মিঠাই। সম্প্রতি তাকে দেখা গেল সেই পোশাকেই নেচে ঝড় তুলতে।

সম্ভবত শ‍্যুটিং সেট থেকেই অবসরে এই ভিডিওটি ক‍্যাপচার করেছেন সৌমিতৃষা। ভিডিওতে দেখা যাচ্ছে একটি মিউজিকের তালে লেহেঙ্গা চোলিতে অসাধারণ সুন্দর নাচ করছেন তিনি। মাথায় ঘোমটায় তাকে একেবারে রাধিকার মতই লাগছে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন “কৃষ্ণ কৃষ্ণ”। আর তার এই ভিডিও সামনে আসতেই তা মুহূর্তের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে। অনেকের কাছেই তিনি হয়ে উঠেছেন রাইসুন্দরী।

Related Articles