বিনোদনভাইরাল ভিডিও

Mithai: বাসর ঘরে মিঠাইয়ের গয়না খুলতে গিয়ে নাজেহাল সিদ্ধার্থ, ভাইরাল ফুলশয্যা রাতের ভিডিও

সন্ধ্যে হলেই জি বাংলার পর্দায় সিরিয়ালের সময় হলেই চোখ আটকে যায় অনেকেরই। হেনো কোনো বাড়ী নেই বোধ হয় যেখানে বাড়িতে মা ঠাকুরমারা সিরিয়াল দেখতে বসেন না। আর বর্তমানে সকলের অন্দরমহলে জায়গা করে নিয়েছে মিঠাই ধারাবাহিকটি‌‌। অল্প কয়েকদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে মিঠাই। একান্নবর্তী পরিবার সেখানে হাসি মজা আর তার সাথে রয়েছে মিঠাই সাথে সিডের কেমেস্ট্রি। ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই যতটা মিষ্টি ততটাই প্রাণোচ্ছল আর অপরদিকে সিড গোমড়ামুখো রাগী। এই দুই বিপরীতমুখী মানুষ বিয়ের পর কিভাবে একে অপরের ভালবাসায় জড়িয়ে পড়বে সেটাই আসল গল্প।

এখন মিঠাইয়ে চলছে জমজমাট পর্ব। কিছুদিন আগেই সিদ্ধার্থ আর মিঠাই এর ডিভোর্স কেস চলছিল। কিন্তু দাদাই সিদ্ধার্থকে চ্যালেঞ্জ করেছে মিঠাই এর সাথে এক ছাদের তলায় সিদ্ধার্থ কোনদিন স্বামী-স্ত্রীর মতো থাকতে পারবে না। এই চ্যালেঞ্জ একসেপ্ট করে দাদাইকে ভুল প্রমান করতে এখন মিঠাই সাথে একসাথে থাকার সিদ্ধান্ত নিয়েছে সে। শুরু হয় ফুলসজ্জা পর্ব।

এই ফুলসজ্জা পর্বে ধরা পরেছে দুজনের মধ্যে মজার মুহূর্ত। ছোট্ট ছোট্ট খুনসুটি, রাগারাগি দর্শকদের মন আনন্দে ভরিয়ে দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে ফুলশয্যার রাতে মিঠাই অনেকক্ষণ ধরে সিদ্ধার্থের পাশে ঘুমানোর চেষ্টা করছে। কিন্তু ভারী শাড়ী গয়না পরে ঘুমাতে পারছেনা সে আর গোটা খাট জুড়ে এপাশ ওপাশ করতে থাকে। যাতে বিরক্ত হয় সিদ্ধার্থ।

সিদ্ধার্থ রেগে গিয়ে বলে মিঠাই তাকে ঘুমাতে না দেওয়ার জন্য ছটফট করছে। সে বলে তুফান মেলের পাশে ঘুমানো যায় না। এই শুনে রাগ মিঠাইও করে ঘর থেকে বেরিয়ে যেতে যায়। কিন্তু মিঠাইকে ঘর থেকেও বের হতে দেয় না সিদ্ধার্থ। সবমিলিয়ে দুজনের ফুলসজ্জার মজার কান্ড ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সত্যি কি সিদ্ধার্থ মিঠাই এর ভালবাসায় জড়িয়ে যাবে? রাগ খুনসুটির মধ্যে কি ভালবাসার বেড়ে উঠছে? শেষ পর্যন্ত কি হবে মিঠাই ও সিডের… আপাতত এই উত্তরের অপেক্ষায় রয়েছেন দর্শকগণ।

Tags

Related Articles

Close