×

‘তোমার মনহড়া মন কেড়ে নিলো’, স্টাইলিশ ছবি পোস্ট করতেই নোংরা সমালোচনার শিকার মিঠাই

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে প্রিয় তারকাদেরকে নিয়ে হামেশাই উৎসাহী থাকেন তাদের অনুরাগীরা। বিশেষত বড় পর্দা ও ছোট পর্দার তারকাদের সোশ্যাল মিডিয়ায় রয়েছে হিউজ ফ্যানবেজ এবং এই সকল ফ্যানকে একে অপরের সাথে রেষারেষিতেই নিমগ্ন থাকতে দেখা যায় বেশিরভাগ সময়ই। এরই মাঝে সমালোচনার রোষানলে বিদ্ধ হন তাদের পছন্দের তারকারা আর এইবার সমালোচকদের রোষানলে পড়লেন বাংলা টেলিভিশন জগতের এক নম্বর নায়িকা সৌমিত্রিশা।

সাধারণত সোশ্যাল মিডিয়ায় স্টার জলসা এবং জি বাংলার অভিনেত্রীদের ফ্যানবেজ এর মধ্যে রেষারেষি লেগেই থাকে। বিশেষত পিহু ও মিঠাই ভক্তদের মধ্যে এই ধরনের কাদা ছোড়াছুড়ি নিত্যদিনের ঘটনা। তবে এইবার সমালোচকরা রীতিমতো সীমা পার করে ফেললেন। মিঠাই ওরফে সৌমিত্রিশার শারীরিক বিষয় নিয়ে চলল নোংরা সমালোচনা এবং সব থেকে অবাক করা বিষয় এরমধ্যে কার্যত মহিলারাই এই ধরনের মন্তব্য মেতে উঠলেন।

সাম্প্রতিক সময়ে মিঠাই রানীর পোস্ট করা একটি ছবি সমালোচকরা খুঁজে বার করে সোশ্যাল মিডিয়ায়। যেখানে মিঠাই এর পরনে ছিল একটি টাইট ক্রপ টপ এবং ফুল প্যান্ট। যেখানে অভিনেত্রীর বক্ষযুগল বেশ পরিণত বলেই মনে হচ্ছিল। সেখানেই সমালোচকরা নিশানা করে একের পর এক তীর্যক মন্তব্য ছুড়তে থাকেন অভিনেত্রীর দিকে।

কেউ লেখেন,”অনেক বড় বড় মনোহরা” তো কেউ লেখেন,”আপনার মন অনেক বড়”,”ফোকাসড so-called মিয়া খলিফা দিদি” ইত্যাদি নানান শারীরিক সমালোচনা মূলক মন্তব্যে কমেন্টবক্স ভরে মিঠাই এর। যার উত্তরে পাল্টা জবাব দিয়ে প্রতিরোধ গড়ে তোলেন মিঠাই ভক্তরা। তবে একজন মহিলার শারীরিক বিষয় তুলে তাকে হেনস্তা করা কোন সভ্য সামাজিক মাধ্যম সমীহজনিত বিষয় নয় একথা অবশ্যই পরিষ্কার নেটিজেনদের কাছে।