×

MITHAI: পুজোর আগেই ‘বাবাই’-র কাছ থেকে দামি উপহার পেলেন ‘মিঠাইরানী’, দাম শুনলে চমকে যাবেন

পুজোর প্রাক্কালে "বাবাই" এর কাছ থেকে নতুন গিফট পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত বাঙালি টেলিভিশন জগতের এক নম্বর নায়িকা সৌমিত্রিশা

বাংলা ধারাবাহিক জগতের চরিত্ররা নিত্যদিন বাঙালির ড্রয়িংরুম থেকে ডাইনিংয়ের চর্চায় উঠে আসেন। বলতে গেলে তারা হয়ে ওঠেন বাঙালি পরিবারের একনিষ্ঠ সদস্য! তাই এই সকল সেলিব্রিটিদের অনুগামীরা সোশ্যাল মিডিয়াতে হামেশাই প্রিয় সেলিব্রিটির থেকে নিত্যনতুন আপডেট পেতে থাকেন মরিয়া। বাংলা টেলিভিশন জগতের বর্তমানে সবথেকে জনপ্রিয় নায়িকা হলেন সৌমিত্রিশা কুন্ডু ওরফে মিঠাই। স্বাভাবিকভাবেই নায়িকার সোশ্যাল মিডিয়া ফ্যান ফলোয়ার্স খুব একটা কম নয়।

সামনেই আসছে পুজো আর পূজার প্রাক্কালে পরিবার-পরিজনদের থেকে নতুন গিফট পাওয়ার আশায় মাতোয়ারা বাঙালি আপামর সমাজ। পুজোর প্রাক্কালে “বাবাই” এর কাছ থেকে নতুন গিফট পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত বাঙালি টেলিভিশন জগতের এক নম্বর নায়িকা সৌমিত্রিশা। ভাবছেন “বাবাই” টা কে? আজ্ঞে,আদরের মেয়ে মিঠাই তার বাবাকে বাবাই বলেই সম্মোধন করে থাকে।

পুজোর প্রাক্কালে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর নতুন ফোন আনবক্সিং এর ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখলেন,”তোমায় ভালোবাসি বাবাই!” দীর্ঘদিন ধরে আইওএস ব্যবহারকারী হওয়ার দরুন পুজোর মুখে আইফোন 14 প্রো ম্যাক্স কিনেছেন তিনি যার বাজারমূল্য শুরু হয়েছে 1,49,000 টাকা থেকে শুরু। রুপালি রং এর এই নতুন আইফোনের লেটেস্ট ভার্সন পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছেন সৌমিত্রিশা।

স্বাভাবিকভাবেই,নায়িকার খুশিতে শামিল হতে আপামর দর্শকেরা ভালোবাসা প্রেরণ করেছেন প্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত উল্লেখ্য,বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে কমছে মিঠাইয়ের টিআরপি চার্ট রেটিং আর সেই কারণেই হারানো জৌলুস ফিরে পেতে পুনরায় উঠে পড়ে লেগেছে টিম মিঠাই। আসছে প্লটে একের পর এক পরিবর্তন!

Related Articles