×

Didi No1-এর মঞ্চে ‘মিঠাইরানী’র হাঁটে হাড়ি ভাঙলেন রচনা! ফাঁস হল সৌমিতৃষার বাস্তব জীবনের ‘করোলাবাবু’র নাম

অনেককে এই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা গেলেও এই প্রথম বারের জন্য মিঠাই তথা সৌমিতৃষাকে দেখা যাবে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে খেলতে

দীর্ঘ অপেক্ষার অবসান। অবশেষে দিদি নাম্বার ওয়ান(Didi No1) এর মঞ্চে পা রাখলেন মিঠাই(Mithai)। দর্শকেরা বহুদিন ধরে চ্যানেল কর্তৃপক্ষের কাছে আবেদন জানাচ্ছিলেন দিদি নাম্বার ওয়ান(Didi No1) এর মঞ্চে মিঠাইকে আনবার জন্য, অবশেষে চ্যানেল কর্তৃপক্ষ দর্শকদের সেই মনের আশা পূরণ করলেন। আজকেই জি বাংলা(Zee Bangla) চ্যানেলে সম্প্রচারিত হবে সেই এপিসোড। ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে তার প্রমো ভিডিও। যেখানে দেখা গেছে মিঠাইকে মেতে উঠতে রচনা ব্যানার্জির(Rachana Banerjee) সঙ্গে নানা ধরনের আড্ডায়।

দিদি নাম্বার ওয়ানে(Didi No1) প্রতিনিয়ত চাঁদের হাট বসে এই মঞ্চে দেখা যায় বহু সেলিব্রিটিকে। আর সেলিব্রিটিদের পড়তে হয় রচনা ব্যানার্জীর নানা প্রশ্নের মুখে। কিন্তু অনেককে এই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা গেলেও এই প্রথম বারের জন্য মিঠাই তথা সৌমিতৃষাকে(Soumitrisha) দেখা যাবে দিদি নাম্বার ওয়ান(Didi No1) এর মঞ্চে খেলতে। আর এই কারনেই উৎসাহী হয়ে রয়েছেন হাজারো অনুরাগী। অন্যদিকে সকলে অপেক্ষা করছেন রচনা ব্যানার্জি,মিঠাইয়ের পেট থেকেই কি অজানা কথা বার করেন তা জানার জন্য।

ভিডিওটিতে দেখা গেছে রচনা ব্যানার্জি সৌমিতৃষা কে প্রশ্ন করেছেন,”মিঠাই যেমন উচ্ছেবাবুর জন্য পাগল তেমনি সৌমিতৃষার মনের মানুষ কে?”। তবে সৌমিতৃষা জানান তার মনের মানুষ হল জি বাংলা(Zee bangla), কারণ তারাই তাকে পাহাড়ে নিয়ে গিয়ে শিফন শাড়ি পরিয়েছে বাথটবে ফুল ছিটিয়েছে এমনকি তার অতি কাঙ্খিত “তেরে মেরে” গানে নাচ করার স্বপ্ন পূরণ করেছে। সুতরাং জি বাংলায় তার স্বপ্নপূরণ করায় জি বাংলায় হল তার ভ্যালেন্টাইন।

এরপর রচনা ব্যানার্জি(Rachana Banerjee) তাকে আরো প্রশ্ন করেন,”সৌমিতৃষার প্রেমিক হবার কাইটেরিয়াতে কি রান্না জানা আবশ্যক?” তার উত্তরে তিনি জানান,”তার কাইটেরিয়াতে এরকম কোনো ব্যাপার নেই,তবে হ্যাঁ তাকে প্যাম্পার করতে হবে এবং ভালোবেসে আগলে রাখতে হবে”। এই এপিসোডে মিঠাই ছাড়াও দেখা যাবে মোদক(Modok)পরিবারের অন্যান্য সদস্য নিপা(Nipa)নন্দা(Nanda)ও শ্রীতমা(shreetama)কে। এছাড়াও সর্বোপরি মিঠাই এর সঙ্গে হাজির হবেন তার উচ্ছেবাবু ওরফে আদৃতও (Adrit)।