বিনোদন

লাল-সাদা শাড়িতে আকর্ষণীয় টোনড কোমর, ‘মিঠাইরানী’র সাবেকি সাজে বেসামাল ভক্তরা

মিঠাইয়ের গাড়ি এখন চলছে তড়তড়িয়ে। প্রথম থেকেই বলা হয়েছে সুখে দুখে মিষ্টি মুখে মিঠাই। মিঠাই মারা যাওয়ার পর সেই সুখে ছেদ পরলেও মিঠি আসতেই আবার জমজমাট হয়ে উঠেছে এই ধারাবাহিক। নয়া ট্র‍্যাকে আবার নতুন করে ইন্টারেস্ট ফিরে পেয়েছে দর্শকরা। ইতিমধ্যে মিঠাইয়ের হামসকল মিঠি মাতিয়ে দিয়েছে মোদক পরিবার কিন্তু তারপরেও সেই আটপৌরে সরল মিঠাইকে যেন মিস করছেন দর্শকরা। আর তাইতো মিঠাই ধরা দিলেন সাবেকি লুকেই‌।

টানা কয়েক মাস ধরে প্রথম আসন ছিনিয়ে নেওয়া ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই ওরফে সৌমিতৃষা নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে ইতিমধ্যে দর্শ মন জয় করে নিয়েছে। তবে বর্তমানে মিঠাইকে দেখা যাচ্ছে মিঠি রূপে যদিও মিঠাইয়ের মতো দেখতে হলেও স্বভাবের দিক থেকে মিঠি একেবারেই আলাদা। তাই পুরনো শাড়ী পরা, হুড়হুড় করে ইংরেজি বলা মিঠাইকে বেশ মিস করছেন অনুরাগীরা।

তারমধ‍্যেই তাকে দেখা গেল শাড়ীতে। সাবেকি সাজেই হাজির হলেন মিঠাই ওরফে সৌমিতৃষা। না একেবারে মিঠাই রূপে না হলেও শাড়ীতে বাঙালি সাজেই দেখা মিলেছে তার। সম্প্রতি তার একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে লাল পাড় সাদা শাড়ি ও লাল ক্রপটপে। সাবেকিয়ানা থাকলেও তার পোশাকে ছিল পাশ্চাত্যের ছোঁয়া।

ছবিতে দেখা যাচ্ছে শাড়িটি সামনে আচল করে পড়ে রয়েছেন তিনি আর তার এক পাশ থেকে উন্মুক্ত রয়েছে তার কোমর ও নাভি। তার সাথেই ম্যাচিং করে পড়েছিলেন অক্সিডাইসের ঝুমকো ও চুড়ি। হালকা সাজেই লাস‍্যময়ী তিনি। ছবিটি পুরনো হলেও এই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে।