বিনোদনভাইরাল ভিডিও

Mithai: লাল শাড়ির ফাঁকে উন্মুক্ত সেক্সি কোমর, মোহময়ী লুকে ধরা দিলেন পর্দার মিঠাইরানী

ছোট পর্দায় মিঠাই(Mithai) চরিত্রে অভিনয়ের কারণে দর্শক মহলে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছেন সৌমিতৃষা কুন্ডু! বিশেষ করে অনস্ক্রিনে সিড-মিঠাই(Sid-mithai) এর রসায়ন এতটাই পছন্দের দর্শকদের যে আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে সাম্প্রতিক সময়ে ধারাবাহিকের টিআরপি কিছুটা কমলেও কমেনি সৌমিতৃষার(Soumitrisha)জনপ্রিয়তা আর সম্প্রতি দিওয়ালি লুকে নজর কারলেন নায়িকা!

দীপাবলি উপলক্ষে টলিপাড়ার তারকারা প্রত্যেকেই নিজের মতো করে সময় কাটিয়েছেন আর সেই তালিকা থেকে বাদ জান না সৌমিতৃষা(Soumitrisa) নিজেও। দীপাবলিতে মায়ের সাথে ট্রেডিশনাল লাল জমকালো শাড়িতে ধরা দিয়েছিলেন নায়িকা। সঙ্গে ছিল সবুজরঙের স্লিভলেস ব্লাউজ। হেয়ার স্টাইল হিসেবে নায়িকা রেখেছিলেন একটি হালকা খোপা, যাতে গোলাপের পাশাপাশি পাথর সেটিং এর গয়নাও পড়তেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

তবে সম্পূর্ণ লুক কমপ্লিট করতে অভিনেত্রীর চির পরিচিত হাসি এদিন মুখে ছিল অমলীন। এছাড়াও ঠোটে লাল লিপস্টিক ও জমকালো মেকাপে নিজেকে একেবারে কালীপুজোর রোশনাই এর সাথে পাল্লা দিয়ে সাজিয়ে তুলেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একাধিক ছবিতে অভিনেত্রীকে নিজের ব্যাকলেস ব্লাউজটিকে ফ্লন্ট করতে দেখা গিয়েছে অনন্যা পোজে।

ফের অনুরাগী মহলে তুমুল চর্চিত হয়ে উঠেছেন সৌমিতৃষা(Soumitrisha)। দর্শকেরা এক কথায় নায়িকার এই দীপাবলি লুক দেখে ফিদা। তবে মন্তব্য বাক্সে অনেকেই “মিঠাই”(Mithai)এর ক্রমাগত নিম্নগামী টিআরপির প্রতি অনুযোগ জানিয়েছেন। সৌমিতৃষা ও আদৃতর(Aadrit) ব্যক্তিগত জীবনের কলহ পর্দায় যে তাদের অভিনয়ে প্রভাব ফেলছে এমনই দাবি তাদের!

Related Articles