×

ময়রা থেকে এবার ঢাকি, লাল শাড়ি সাবেকি সাজে ঢাক বাজিয়ে তাক লাগাল ‘মিঠাইরানী’

ক্রমাগত নিম্নগামী এই টিআরপি দেখে অনেকেই মনে করছেন খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে মিঠাই

চরিত্রের প্রয়োজনে কখনো শিখেছেন মিষ্টি বানানো তো কখনো শিখেছেন সাইকেল চালানো। জনাইয়ের পরিবারের মেয়ে থেকে মোদক পরিবারের বউ হয়ে ওঠার যে যাত্রা তার সাক্ষী থেকেছে সারাবাংলা। তাই দীর্ঘ দিনের বেশি সময় ধরে নিয়ে মিঠাই ধারাবাহিক বাংলা ধারাবাহিকের ইতিহাসের এক নম্বর স্থান দখল করে রাখতে সক্ষম হয়েছিল। তবে বর্তমানে বদলেছে সময়! কিছুতেই চেষ্টা করে ফেরানো যাচ্ছে না মিঠাইয়ের পুরনো জৌলুস।

একের পর এক দুর্ধর্ষ প্লট আনার সত্বেও প্রথম পাঁচের মধ্যে কোন রকমে টিকে রয়েছে মিঠাই। এমনকি আশঙ্কা করা যাচ্ছে যে খুব শীঘ্রই প্রথম পাঁচ থেকে ছিটকে যেতে চলেছে এই ধারাবাহিক। ক্রমাগত নিম্নগামী এই টিআরপি দেখে অনেকেই মনে করছেন খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে মিঠাই। হ্যাঁ,এমনটাই খবর পাওয়া গিয়েছে সূত্র মারফত আর এই খবর শুনে রীতিমতো মন খারাপ মিঠাই অনুগামীদের।

তবে এত মন খারাপের মাঝেও অনুরাগীদের মন রাখতে নতুন ভিডিও নিয়ে হাজির সকলের প্রিয় মিঠাই ওরফে সৌমিত্রিশা। অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করা রিল ভিডিওতে মিঠাইরানীকে গোলাপি শাড়ি,সাদা ব্লাউজ এবং সাবেকি গয়নার সাজের কাঁধে ঢাক নিয়ে বাজাতে দেখা গিয়েছে। এদিন অভিনেত্রীর খোঁপায় গোঁজা ছিল ফুল। মনে করা হচ্ছে শুটিং এর ফাঁকেই ভিডিওটি ক্যাপচার করেছেন অভিনেত্রী।

অন্যদিকে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাসের মতে,তার কাছে মিঠাই ধারাবাহিক খুব শীঘ্রই শেষ হয়ে যাওয়ার মতো কোন খবর নেই। চ্যানেল কর্তৃপক্ষ এবং ধারাবাহিক কর্তৃপক্ষের কাছে এই ধরনের কোনো পরিকল্পনা এখনো পর্যন্ত দুরঅস্ত বলে জানিয়েছেন তিনি। তবে মনে করা হচ্ছে যে পুজোর পর থেকে এক ঝাঁক নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে জিবাংলা আর এই কারণে পুরনোদের জায়গা ছেড়ে নতুনদের জায়গা করে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।