×

MITHAI: পরনে শাড়ি মুখে মিষ্টি মেকআপ, পুজোর আগেই সারা কলকাতা ঘুরতে ব্যস্ত ‘মিঠাইরানী’

সাম্প্রতিক সময়ে বাংলা ধারাবাহিক জগতের এক নম্বর নায়িকা হলেন সৌমিত্রিশা। অভিনেত্রীর অভিনীত “মিঠাই” ধারাবাহিক দীর্ঘ সময়ব্যাপী বাংলা টেলিভিশন জগতের এক নম্বর স্থান দখল করেছিল। বর্তমানেও ধারাবাহিকটি জনপ্রিয়তা ক্রমবর্ধমান। তাই নায়িকাকে নিয়ে তার অনুগামীদের উচ্ছ্বাসের শেষ নেই আর নায়িকাও ভক্তদের নিরাশ করেন না। সম্প্রতি পূজার প্রাক্কালে অভিনেত্রীর নতুন অভিনব ভিডিও সারা ফেলল ভক্তমহলে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে প্রিয় অভিনেত্রীকে সারা কলকাতা ঘুরতে দেখে উচ্ছ্বসিত হয়েছেন অনুগামীরা। কখনো কলকাতার আর পাঁচটা মেয়ের মতো রাস্তায় দাঁড়িয়ে খেয়েছেন ফুচকা আবার কখনো ভিক্টোরিয়ার গেটের সামনে দাঁড়িয়ে তুলেছেন ছবি। এদিন অভিনেত্রীর পরনে ছিল হালকা রঙের শাড়ি ও হালকা মেকআপ। সাথে খোলা চুল এবং সবুজ ব্লাউজে পূজার আবহে অনন্যা হয়ে উঠেছিলেন সৌমিত্রিশা।

আদতে একটি জনপ্রিয় সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী আর সেই উদ্দেশ্যেই এদিন সারা কলকাতা ঘুরেছেন বিজ্ঞাপনের উদ্দেশ্যে। যদিও ভাইরাল ভিডিও দেখে অভিনেত্রীকে একজন কলকাতার সাধারণ মেয়ে বলেই মনে করেছেন অনুগামীরা। ভাইরাল এই ভিডিওটিতে অভিনেত্রী যে কতটা মাটির টানের মানুষ তা ধরা পড়েছে।

ভিডিওটিতে কখনো আবার অভিনেত্রীকে ধুনুচি নাচ নাচতে দেখা গিয়েছে। আদতে পুজোর আবহে বিজ্ঞাপনী সংস্থার মুখপাত্র হিসাবে ভিডিওটিতে সেইরূপ অভিনয় করেছেন সৌমিত্রিশা। এদিন অভিনেত্রীর অফিশিয়াল ইনস্টাগ্রম একাউন্ট থেকে প্রকাশিত এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় কয়েক হাজার ভিউজ পেয়েছে। সাথে রয়েছে হাজারেরও বেশি কমেন্ট। যাতে অভিনেত্রীর রূপের প্রশংসায় বয়ে গিয়েছে বন্যা!