Mithai: ‘কারো জন্য নিজেকে এতোটা উজাড় করো…’ হঠাৎ কার উপর রেগে গেলেন ‘মিঠাই’ সৌমিতৃষা?

Advertisement

সম্প্রতি এবার একটি মনখারাপের পোস্ট করলেন জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ওরফে সকলের প্রিয় মিঠাই। যা দেখার পর সকলের মনে একটাই প্রশ্ন ঠিক কী কারণে এরকম পোস্ট করেছেন তিনি? যদিও তার উত্তর এখনো অজানাই রয়েছে দর্শকদের কাছে। ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। প্রথম ধারাবাহিকের মাধ্যমেই নিজস্ব পরিচিতি গড়ে তুলেছেন।

Advertisements

অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালোরকম সক্রিয় থাকেন সৌমি। যেখানে নিজের মনের কথা উজাড় করে তুলে ধরেন সকলের সাথে। কখনোই মনের মধ্যে কিছু লুকিয়ে রাখেন না তিনি। সেরকমই এবার একটি পোস্ট করতে দেখা দিয়েছে তাকে। যেখানে তিনি লিখেছেন, ‘এই বছরের সবথেকে বড়ো শিক্ষা হলো, কারো জন্য নিজেকে এতোটাও উজাড় করে দিও না যারা তোমার জন্য কিছুই করে না।’

Advertisements

এই পোস্ট দেখার পর নানান প্রশ্ন উঠেছে সকলের মনে। অনেকে মনে করছেন তাহলে কি কেউ অভিনেত্রীর মন ভেঙেছেন? যদিও সেসব প্রশ্নের উত্তর এখনো জানা যায়নি। উল্লেখযোগ্য, কাজ থেকে ১২ দিনের বিরতি নিয়েছেন তিনি। জানা গিয়েছে কোমরে অসম্ভব যন্ত্রণা নিয়ে তিনি বিছানা ছেড়ে উঠতে পারছেন না। ক্যালসিয়ামের অভাবে নাকি তার এমনটা হয়েছে।

আপাতত দুই সপ্তাহ বিশ্রাম নেওয়ার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। এই বিষয়ে তিনি একটি পোস্ট করে জানিয়েছিলেন, ১২ দিনের বিরতি নিয়ে ফের তিনি কাজে ফিরবেন। কারণ, খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘মিঠাই’। ইতিমধ্যেই ভেঙে ফেলা হয়েছে মিঠাইয়ের সেট ‘মনোহরা’। শেষবারের মতো মিঠাই সাজার সুযোগ তিনি ছাড়তে চান না।

Related Articles