বিনোদন

সাদা বাথটবে শুয়ে উষ্ণতায় ভরপুর সৌমিতৃষা, গোলাপের পাপড়ি ভরা শরীরে যা ইঙ্গিত দিলেন অভিনেত্রী

মিঠাই নাকি মিঠি! সত্যি কি মারা গেছে মিঠাই নাকি মিঠি হয়েই সে ফিরে এসেছে! ধারাবাহিক অনুযায়ী তো আগুনে ভস্মীভূত হয়েছে মিঠাই। কিন্তু মিঠাইয়ের মতোই অবিকল দেখতে মিঠি কে! আপাতত এই হাজারো প্রশ্ন ঘুরছে দর্শক মনে। তবে সে মিঠাই হোক বা মিঠি বাস্তবের সৌমিতৃষা এই চরিত্রে ইতিমধ্যে দর্শকদের প্রিয় হয়ে উঠেছে।

পর্দায় সরল ঘরোয়া মিঠাই হোক বা দুরন্ত মিঠি দুই বিপরীত চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের অন্যতম প্রিয় টেলি অভিনেত্রী হয়ে উঠেছেন সৌমিতৃষা। তাই পর্দায় তাকে ঘিরে উন্মাদনা রয়েছে তেমনি পর্দার বাইরে তাকে দেখতে তার সোশ‍্যাল মিডিয়ায় জড়ো হন দর্শকরা। সম্প্রতি এবার মিঠাই আর মিঠির লুক ছেড়ে বোল্ড লুকে হাজির হলেন সৌমিতৃষা।

সম্প্রতি নিজের সোশ্যাল হ‍্যান্ডেলে কিছু ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী যেখানে তাকে দেখা যাচ্ছে সাদা বাথটবে শুয়ে থাকতে। আর তার সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে তার সারাদেহে ছড়িয়ে থাকা গোলাপের পাপড়ি। যদিও বাথটবে থাকলেও তার পরনে ছিল সাদা স্লিভলেস টপ।

হঠাৎ দেখলে মনে হতে পারে প্রাকৃতিক সৌন্দর্যের ভিতরে ছবিগুলো তুলেছেন তিনি। তবে ছবিগুলি দেখে মনে হচ্ছে প্রপস ও এডিটের কারসাজি রয়েছে। ছবিগুলি আসলে তোলা হয়েছিল মিরিকের আউটডোরে। তবে ছবিগুলি সামনে আসতেই ভক্তদের পুরনো স্মৃতি উসকে দিয়েছে। কারণ পিছনের আবছা পাহাড় মনে করিয়ে দিয়েছে এখানেই তো উঠছে বাবু প্রেম জাহির করেছিল মিঠাইরানীকে! তবে কি মিঠাইও মিস করছেন তার ক্যারিয়ারের মাইলস্টোন মিঠাই চরিত্রকে!