×

Soumitrisha Kundu: গুরুতর অসুস্থ সকলের প্রিয় ‘মিঠাইরানী’, চিন্তায় ভক্তরা

একেবারে জ্বরে কাবু হয়ে পড়লেন সৌমিতৃষা কুণ্ডু

এমনিতেই মাঝে মধ্যে পড়ে গিয়ে চোট লাগার ট্র্যাক রেকর্ড রয়েছে তুফানমেলের। তবে এইবার শুধুমাত্র একটু আধটু চোট নয়,একেবারে জ্বরে কাবু হয়ে পড়লেন সৌমিত্রিশা। তবুও তিনি যে তুফানমেল! তাই অসুস্থশরীরেও ঝক্কি সামলে চালিয়ে যাচ্ছেন শুটিং। অনুরাগীদের নিরাশ করে ঘরে ফেরাতে নয় বরং পুজোর মরসুমে অনুরাগীদের নিয়েই মেতে থাকতে চান কাজের মধ্যে!

দিন কয়েক আগে কানের অসুখ সারিয়ে উঠলেন সৌমিত্রিশা আর সেই দুর্ভোগ কাটতে না কাটতেই পড়লেন ধুম জ্বরে। এদিন সংবাদমাধ্যমের তরফে অভিনেত্রীকে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানান,”জ্বর কমেছে তবে প্রচন্ড দুর্বল। আমার ব্লাড প্রেসার খুব কমে গেছে। তার পাশাপাশি শরীরে হিমোগ্লোবিন খুব কম।”

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শুটিং সেট থেকে বিদায় নিয়ে বর্তমানে বিশ্রাম করা উচিত অভিনেত্রীর। তবুও পুজোর আগে স্বস্তির নিঃশ্বাস ফেলতে চান না তিনি। শরীরের যত্ন নিয়ে পুজোর মরসুমে আসন্ন এপিসোড পূর্ব থেকেই মজুদ করে রাখতে চান সৌমিত্রিশা আর সেই কারণে সেটের সকলের বারণ সত্ত্বেও শুটিংয়ে ফিরেছেন তিনি। শুটিং সেটের প্রত্যেকেই মিঠাই রানীর ভীষণ প্রিয়। নিজের পরিবারের মতোই তারা আগলে রাখেন সৌমিত্রিশাকে। তাই সেখানে বিশেষ অযত্ন হবে না বলেই দৃঢ় বিশ্বাস অভিনেত্রীর। দেখতে দেখতে এক বছর আট মাস কাটিয়ে মিঠাইরানী এখনো ধরে রাখতে চায় শীর্ষস্থান।

অন্যদিকে ধারাবাহিকে এসেছে প্লট টুইস্ট! ইতিমধ্যেই গল্পে এন্ট্রি নিয়েছে নতুন ভিলেন কাউনসিলার প্রমীলার রাহা ওরফে অপরাজিতা বন্দ্যোপাধ্যায়। খলনায়িকার পাশাপাশি ওমির মৃত্যুতে মোদক পরিবারের শান্তি কেড়ে নিতে এমনিতেই হাজির হয়েছে আদিত্য। আর এরূপ দুর্যোগময় পরিবেশে একমাত্র গোপালের হেলেপেই ভরসা মিঠাই রানীর!