×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

‘মিঠাইরানী’র পথ চলা শেষ! চোখে জল নিয়ে শেষদিনের শুটিং সারলেন অভিনেত্রী সৌমিতৃষা

দেখতে দেখতে দু বছরে পা দিতে চলেছে মিঠাই(Mithai)ধারাবাহিক। আর এই দুটো বছর মিঠাই পেরিয়ে এসেছে নানা চড়াই উতরায়ের মধ্যে দিয়ে। দর্শকেরাও নানা ভালো খারাপ মিশিয়ে সকল চরিত্রকে নিজের করে নিয়েছেন। টিআরপিতে নিজের জায়গা হারালেও জনপ্রিয়তায় এখনো সকলের মনে রাজ করছে মিঠাই। তবে এসবের মাঝেই দেখতে দেখতে মিঠাই(Mithai) করে ফেলল মিঠাই চরিত্রে শেষ দিনের শুটিং।

মিঠাই ধারাবাহিককে সিডাই জুটি দর্শকদের বেশ পছন্দের। দর্শকদের মনে তারা জায়গা করে নিয়েছেন। কিন্তু কিছুদিন ধরেই মিঠাই ধারাবাহিককে আসছে নানা নিত্যনতুন টুইস্ট। আর তাই ধারাবাহিকে নতুন মোড় ঘোরাতে মিঠাইকে দেখানো হবে মৃত। তার জায়গায় আসবে নতুন চরিত্র মিঠি। আর তাই মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) মিঠাই চরিত্রে শেষবারের মতো শুটিং শেষ করলেন। মিঠাই চরিত্রে শেষবারের মতো সুটিং করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী,দেখা গেল চোখের কোণায় জল।

এতদিন মিঠাই চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেত্রী। তাই শেষ বেলায় মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। দর্শক সহ সকলের মন খারাপ। কিন্তু মিঠাই চরিত্রে তার যাত্রা শেষ হলেও মিঠি চরিত্রে আবার দেখা যাবে সৌমিতৃষাকেই। মিঠাই-সিডের পুত্র শাক্যর শিক্ষিকা হিসেবে মোদক পরিবারে প্রবেশ ঘটবে মিঠির। মিঠি হলো মিঠাই এর মডার্ন ভার্সন, যে দেখতে অবিকল মিঠাইয়ের মতোই। তবে দর্শকেরা মিঠি চরিত্রটিকে এখনো পর্যন্ত সাদরে গ্রহণ করতে পারেননি।

দর্শকেরা মনে করছেন আদিত্য আগারওয়ালের ষড়যন্ত্রেই হয়তো মৃত্যু ঘটবে মিঠাইয়ের। কিন্তু দর্শকেরা এখনো পর্যন্ত মিঠাইয়ের মৃত্যুকে মেনে নিতে পারছেননা। অনেকেই নানা ধরনের মন্তব্য করছেন। কারো মতে ধারাবাহিকের নাম মিঠাই কিন্তু সেই মিঠাই চরিত্রকেই মেরে ফেলা হলো, আবার অনেকের মতে সিদ্ধার্থ বলেছিল সে মিঠাইয়ের সাথেই বুড়ো হতে চায়। আবার অনেকের মতে মিঠি যদি মিঠাই না হয় তাহলে সিরিয়ালটি দেখাতে ইতি টানবেন।