×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

Mithai: গৃহবধূর খোলস ছেড়ে বোল্ড লুক, আলো-আঁধারি রাতে চমক দেখালেন মিঠাই, মুগ্ধ ভক্তরা

বর্তমানে আট থেকে আশি বাংলা ধারাবাহিকপ্রেমীদের কাছে একমাত্র পছন্দের নায়িকা হলেন মিঠাই। যদিও ধারাবাহিকের লুক অনুযায়ী একঢাল বিনুনি ও শাড়ির ঘরোয়া লুকে দেখা গেলেও বাস্তবে কিন্তু এই অভিনেত্রী অত্যন্ত স্টাইলিশ এবং মর্ডান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একরাশ ফটোশুটের ছবি শেয়ার করার মাধ্যমে নিজের আধুনিক রুপ তুলে ধরলেন নায়িকা। ভক্তগনেরা পাগল মিঠাইয়ের এই নতুন লুক দেখে।

গোপালের আশীর্বাদে মোদক পরিবারের এই বড় বউ কখনো সামলাচ্ছেন রান্নাঘর আবার কখনোবা সামলাচ্ছেন মিষ্টির দোকান। তবে চিরাচরিত সাদামাটা লুক ছেড়ে এইবার এই ফায়ারি বোল্ড অবতারের ধরা দিলেন মিঠাইরানি ওরফে সৌমিত্রিশা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছবিতে উন্মুক্ত নাভিযুক্ত পেটে ধরা দিলেন তিনি। অফ হোয়াইট ক্রপ টপ এবং ব্রাউন স্কার্টের অনন্য লুকে দেখা গেল তাকে।

ভাইরাল এই ছবিতে সৌমিত্রিশার পরনে ছিল অফ হোয়াইট ফুল স্লিভড শার্ট এবং ব্রাউন কালারের একটি লং স্কার্ট। সাথে মাথায় বড় সিলভার টিকলি,গলায় বোহেমিয়ান হার ও ঠোঁটের গ্লসি মেরুন লিপস্টিকের সাজে ভক্তগনের মতে মিঠাইয়ের সৌন্দর্য্য এদিন ছিল ঐশ্বরিক। বলাবাহুল্য,প্রিয় অভিনেত্রীকে এমন অনন্য লুকে দেখে রীতিমতো স্পেল বাউন্ড হয়ে গিয়েছেন অনুরাগীরা।

বলাবাহুল্য,চলতি বছরের দূর্গা পূজার মরসুমে এক বিশেষ বিজ্ঞাপনী সংস্থার হয়ে ফটোশুটে এমন লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি ইন্টারনেটের সুবাদে ফের ভাইরাল হয়ে উঠেছে ছবিগুলি। তবে চিরাচরিত সাদামাটা লুক ছেড়ে অভিনেত্রীর এই রিল ভিডিও নতুন করে ভাইরাল হওয়ায় ভক্তগনেরা অভিনেত্রীর রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন।