বিনোদনভাইরাল ভিডিও

Mithai: খোলা আকাশের নিচে জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ ধরল সকলের প্রিয় মিঠাই, মুহূর্তে ভাইরাল ভিডিও

জি বাংলা জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম একটি ধারাবাহিক মিঠাই। সিরিয়ালটি প্রথম দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। প্রাণহারার মতনই মিষ্টি ধারাবাহিকের অভিনেত্রী মিঠাই। নিজের চঞ্চল স্বভাব এবং সাদাসিধে আচরণ দ্বারা সকলের মন জিতে নিয়েছে মিষ্টি মেয়ে মিঠাই।

সিরিয়ালের নামের মতনই মিষ্টি সিরিয়ালের অভিনেত্রী মিঠাই। একদিকে সাদাসিদা চঞ্চল মিঠাই অন্যদিকে ততটাই গোমরামুখো সিরিয়ালের নায়ক সিদ্ধার্থ। মিষ্টি তৈরিতে মিঠাই এর জুড়ি মেলা ভার তাঁর হাতের প্রাণহারা খেয়ে মুগ্ধ হয়নি এমন মানুষ বোধহয় খুঁজে পাওয়া মুশকিল। আর অন্যদিকে শহরের প্রসিদ্ধশালী মিষ্টি ব্যবসায়ী মোদক পরিবার, ভাগ্য চক্রে সেই বাড়িতেই বিয়ে হয়ে আসে মিঠাই। বিয়ের পর থেকেই মিঠাই এর সামনে বড় চ্যালেঞ্জ সিদ্ধার্থ সাথে নিজের বিয়ে বাঁচানো। তার সাথেই সাথেই নানান সুখ-দুঃখের ছোট্ট ছোট্ট মুহূর্তের সঙ্গে এগিয়ে চলেছে মোদক পরিবার। মিষ্টি ব্যবসায়ী বাড়ির ছেলে হয়েও মিষ্টি একেবারেই না পাসান্দ সিদ্ধার্থের, তবে মিঠাইও পণ নিয়েছে সে একদিন উচ্ছে বাবুকে মিষ্টি খাইয়েই ছাড়বে।

মিঠাই সিরিয়ালের অভিনেত্রী সৌমিতৃষ্ণা কুন্ডু (Soumitrisha Kundu)কে হয়তো অনেকেই টিভির পর্দায় প্রথম দেখছেন, তবে পর্দায় অভিনয় করার ক্ষেত্রে তিনি কিন্তু নতুন নন। বরং গত পাঁচ বছর ধরে গ্ল্যামার ওয়ার্ল্ড এর সাথে যুক্ত আছেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে সৌমিতৃষ্ণা জানিয়েছিলেন, তিনি ব্র্যান্ডের হয়ে মডেলিং করতেন। এরপর বিভিন্ন ধারাবাহিকে ছোট ছোট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে, এ আমার গুরুদক্ষিণা ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এরপর অলৌকিক না লৌকিক, গোপাল ভার সহ একাধিক সিরিয়ালে ছোট ছোট চরিত্রে দেখা গিয়েছে সৌমিতৃষ্ণাকে। মিঠাই এর আগে কনে বউ নামে সান বাংলার একটি ধারাবাহিকে লিপ চরিত্রে অভিনয় করেন সৌমিতৃষ্ণা। তবে বর্তমানে জি বাংলার মিঠাই সিরিয়ালে অভিনয় করে সব থেকে বেশি সাড়া ফেলেছেন অভিনেত্রী।

সিরিয়ালের সাথে সাথে সৌমিতৃষার অনুরাগীর সংখ্যাও লাফিয়ে লাফিয়ে বাড়ছে, ইতিমধ্যে ইনস্টাগ্রামে ৮৫ হাজার ফলোয়ার ছাড়িয়েছে তার। সিরিয়ালের চরিত্রের মতন ব্যক্তিগত জীবনেও বেশ চুলবুলি সৌমিতৃষার, নাচে গানে মাতিয়ে রাখেন সেটের সকল কে, আর তেমনই এক নাচের ভিডিও উঠে আসলো সোশ্যাল মিডিয়ায়। তবে এই নাচের ভিডিও সৌমিতৃষার নিজস্ব একাউন্ট থেকে নয় বরং জি বাংলার অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে পোস্ট হয়েছে, আর পোস্ট হওয়ার সাথে সাথেই সেটি হয়ে পড়েছে ভাইরাল। মিঠাই এর বেশেই সৌমিতৃষাকে দেখা গেলো খোলা আকাশের নিচে প্রাণ খুলে নাচতে, তারই সাথে পেছনে ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘রোজা’ সিনেমার জনপ্রিয় গান, ‘ইয়ে হাসি ওয়াদিয়া ইয়ে খুলা আসমা’। ভিডিওটি পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Tags

Related Articles

Close