বিনোদন
Trending

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা, বিপাকে চক্রবর্তী পরিবার

Advertisement

বাঙালির কাছে অন্যতম আবেগের নাম মিঠুন চক্রবর্তী। কিন্তু এবার মিঠুনের পরিবারের ঘনিয়ে এলো কালো মেঘ। মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমো এবং তাঁর মা যোগিতা বালি এবার আইনি বিপাকে। মিমো ও যোগিতা বালির বিরুদ্ধে উঠলো বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রতারণা, জোর করে গর্ভপাত ও ভয় দেখানোর অভিযোগ। অভিযোগ দায়ের মুম্বইয়ের ওশিওয়াড়া থানায়।

এক তরুণী মিঠুনের ছেলে মিমোর বিরুদ্ধে অভিযোগ এনেছে। ওই তরুণীর অভিযোগ ২০১৫ সাল থেকে মিমোর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সেই সময় ওই তরুণীকে বাড়িতে ডেকে ঠান্ডা পানীয়তে মাদক মিশিয়ে অনুমতি ছাড়াই তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করেছিলেন মিমো। এরকমভাবে লাগাতার ৪ বছর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণী সঙ্গে শারীরিক সম্পর্ক করার অভিযোগ তুলেছেন নির্যাতিতা।

নির্যাতিতার আরও অভিযোগ এরই মধ্যে সে গর্ভবতী হয় যান। যার জেরে মিমো তাকে গর্ভপাত করতে বেশ কিছু ওষুধও খাইয়েছিলেন। এমনকি নির্যাতিতা এও অভিযোগ করেছেন যে মিমো ও তাঁর মা যোগিতাবালি ওই তরুণীকে ভয় দেখিয়েছিলেন বিষয়টি যাতে সে ধামা চাপা দেওয়ার জন্য। এইসবের মাঝেই ২০১৮ সালে মিঠুনের ছেলে মিমো বিয়ে করেন। যদিও সেই সময় চুপ করে থাকেননি নির্যাতিতা তরুণী। ধর্ষণের মামলা রুজু করার চেষ্টা করলেও পুলিশ তাঁর অভিযোগ নিতে সাফ মানা করে দেয়।

তাতেও দমে যাননি ওই নির্যাতিতা। এরপর দিল্লির রোহিণী আদালতে একটি মামলা রুজু করেন তিনি। এফআইআর দায়েরের আবেদন জানান নির্যাতিতা তরুণী। আর তারপরেই
প্রাথমিক প্রমাণাদির ভিত্তিতে আদালত এফআইআর করার নির্দেশ দিয়েছে৷ এরপরেই মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় মিঠুন পুত্র মিমো ও যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে ৷

Tags

Related Articles

Close