বিনোদন

নুসরতের স্বামী নিখিলকে ‘জিজা’ বলে এইভাবে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মিমি, মুহূর্তে ভাইরাল পোস্ট

প্রত্যেক মানুষের জীবনেই এমন একজন বন্ধু থাকে যিনি পরিবারের কোনও সদস্যের থেকে কম নন। যাঁর সঙ্গে মন খুলে কথা বলায় কোনও ফিল্টার বসাতে হয় না। পারস্পরিক বিশ্বাস আর নির্ভরযোগ্যতা থেকে সারা জীবনের জন্য তৈরি হয় এমন বন্ধুত্ব। আর ঠিক এমনই সম্পর্ক টলিউডের দুই সাংসদ তথা অভিনেত্রীর। নিশ্চয়ই বুঝতে পেরে গেছেন এখানে কাদের কথা বলা হচ্ছে? হ্যাঁ ঠিকই ধরেছেন টলিপাড়ার দুই বনুয়া নুসরত জাহান ও মিমি চক্রবর্তীর কথাই হচ্ছে। মিমি বনুয়া এবার তার জিজাকে জানালেন জন্মদিনের শুভেচ্ছা।

নুসরত মিমি দুজন দুজনকে ‘বোনুয়া’ বলে ডাকেন এটা সবাই জানেন। সবসময় তারা পাশে থাকেন। মিমি’র কাছে নুসরত যেন যে কোনও সময়ের বন্ধু। চিত্রনাট্য নিয়ে আলোচনা থেকে প্রেম নিয়ে আলোচনা সবটাই হয় তাদের মধ্যে। এমনকি বাড়িতে ভালোমন্দ কিছু রান্না হলেই নুসরত তা পাঠিয়ে দেন মিমির বাড়িতে। নুসরতের সঙ্গে মিষ্টি সম্পর্কের পাশাপাশি নুসরতের স্বামী নিখিল জৈন মিমির বেশ ভাল সম্পর্ক। দূর্গাপুজো থেকে যে কোন অনুষ্ঠানে যে যার কাছ থেকে উপহার চেয়ে নেয় মিমি। অন্যদিকে আজ মঙ্গলবার নিখিল জৈনের জন্মদিন। আর নিখিলের জন্মদিনে মিমি উইশ করবেনা এটা হতেই পারে না।

আর তাই ইনস্টাগ্রাম স্টোরিতে নিখিলের সঙ্গে মিমি তার একটি ছবি শেয়ার করে মিমি লেখেন-‘হ্যাপি বার্থ ডে জিজা’ ছবিতে হলুদ লেহেঙ্গা আর গোলাপি চোলির সঙ্গে কুন্দনের ভারি গয়না, মাথায় খোঁপা মোহময়ী রূপে লক্ষ্য করা যাচ্ছে তারকা সাংসদ মিমিকে। ওদিকে সাদা পোশাকে হাজির হট নিখিল। জিজু আর শালিতে কিছু নিয়ে চলছে জোর আলোচনা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

আসলে নিখিলের জন্মদিনে মিমি যে ছবিটি পোস্ট করেছে সেটি নুসরত-নিখিলের ডেস্টিনেশন ওয়েডিংয়ের। তুরস্কের বোদরুমের সেলেব দম্পতির বিয়ের ছবি। বলে, রাখি নিখিলের ক্লোদিং লাইনের পোশাকে প্রায়শই ছবি পোস্ট করেন মিমি।

Tags

Related Articles

Close