×

Mimi Chakraborty: মুক্তোর মতো সুন্দর! দুধসাদা শাড়ি খোলা পিঠে মোহময়ী মিমি চক্রবর্তী, দেখুন ছবি

টালিগঞ্জ পাড়ার একটু অন্য ঘরানার অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। বরাবরই নিজের ঠোঁটকাটা স্ট্রেটফরওয়ার্ড স্বভাবের জন্য পরিচিত তিনি। তবে নিজের পার্সোনালিটির পাশাপাশি ফ্যাশন স্টেটমেন্টের জন্য বিশেষ পরিচিত নায়িকা। ওয়েস্টার্ন হোক কিংবা ইন্ডিয়ান সবেতেই সাবলীল মিমি চক্রবর্তী। তবে একটু লক্ষ্য করলেই অনুধাবন করা যায় অন্যান্য রংয়ের থেকে সাদার প্রতি একটু বেশিই আসক্ত মিমি।

নায়িকার সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই ধরা পড়ে তার শ্বেত শুভ্রতার প্রতি তার ভালোবাসা। দিন কয়েক আগেই সাদা ফ্লোরাল মোটিফের কাজ করা শিয়ার নেট শাড়ির সাথে নায়িকা পরিধান করেছিলেন ফুলস্লিভড ব্যাকলেস ম্যাচিং ব্লাউজ। সাথে ম্যাচিং গয়না ও বান করা চুলে গোঁজা সাদা গোলাপের বোল্ড ও স্নিগ্ধ রূপে নায়িকাকে দেখে স্তম্ভিত হয়েছিল নেটবাসী।

পূর্বেও সাদা শাড়ির সাথে মেরুন স্প্যাগেটি ব্লাউজের ইন্দো-ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছিলেন নায়িকা। তবে এদিন লুকটিকে কমপ্লিট করতে পরিধান করেছিলেন সোনার ভারী গয়না। এছাড়াও স্বাধীনতা দিবস উপলক্ষে সাদা সালোয়ারের সাথে তিন রঙা পাড়ের ওড়নায় নিজেকে সাজিয়ে তুলেছিলেন নায়িকা। এছাড়াও পুরীর জগন্নাথ মন্দিরের সামনে সাদা কুর্তিতে পোজ দিয়েছিলেন মিমি।

এতো গেল মিমির ট্র্যাডিশনাল লুক,সাদা ওয়েস্টার্ন বেলুন টপের সাজে আবার কখনো সাদা ফরমাল শার্ট উইদ গ্যালেজ ট্রাউজার এবং বো-হ্যাটের কম্বিনেশনে নায়িকা হয়ে উঠেছিলেন বেশ অনন্য। এক কথায় মিমির “love for white” তৈরি করেছে ফ্যাশন জগতে এক অনন্য ট্রেন্ড! তাই আপনিও যদি শুভ্রতায় নিজেকে সুসজ্জিত করতে চান সেক্ষেত্রে মিমি চক্রবর্তী আপনার অনুপ্রেরণা হতেই পারেন।

Related Articles