বিনোদন

জাঁকজমক ছাড়াই বিয়ে করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী? ভাইরাল ভিডিও

রাজনীতি অভিনয় উভয় দিকেই সমানভাবে কাজ করে চলেছেন তিনি। সুপার সাইক্লোন আম্ফান’ দাপট এর পর সংসদীয় এলাকায় সাংসদ হিসাবে কর্মীদের পাশে দাঁড়ানো, বা লকডাউনে ভাইরাল চা কাকুর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া সব সময় মানুষের জন্য এগিয়ে গেছে যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। এবার কি তাহলে রাজনীতি, অভিনয় এর পাশাপাশি আরো একটি নতুন পথে অগ্রসর হলেন তিনি!!

সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান বছর কয়েক আগেই রাজকীয় কায়দায় বিয়ে করেছিলেন তুরস্কে গিয়ে। এবার কি তবে মিমির পালা!! চুপি চুপি বিয়ের সেরে নিলেন তিনি? কে সেই পাত্র? মিমি চক্রবর্তীর একটি ভিডিও এমন সব প্রশ্নের মুখেই দাড় করিয়ে দিল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মিমির ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে রীতিমত কনের সাজে দেখা যাচ্ছে। পরনে লাল বেনারসি, সোনার গয়না, মাথার মুকুট কিন্তু বিয়েটা কার সাথে হচ্ছে। এরকম কনের বেশে তার ভিডিও দেখে রীতিমতো চমকে গেছেন নেটিজেনরা, মনে হাজার প্রশ্ন ভিড় করে এসেছে।

ভাইরাল হতেই উঠে আসে সত্যিটা। মোটেও চুপিচুপি বিয়ের সারেননি মিমি চক্রবর্তী। আসলে প্রখ্যাত একটি গয়নার ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য এমন সাজে সেজেছিলেন অভিনেত্রী। আর সেই বিজ্ঞাপনের শুটের ভিডিও ভাইরাল হয়ে গেছে নিমেষে।

এর আগেও একবার অভিনেতা যশ দাশগুপ্তর কমেন্ট দেখে জল্পনার ঘিরেছিল যে মিমির সাথে তিনি নাকি সম্পর্কে রয়েছেন। এবার নাকি মিমি খুব শিগগিরই বিয়ের পিড়িতে বসতে চলেছেন। তবে এই গুঞ্জনে কোনোরকম উত্তর দেননি মিমি। আগেরবারের মতই এবারও ভক্তদের হতাশ করলেন মিমি। এখনো পর্যন্ত তার বিয়ের সানাই বাজেনি।

Tags

Related Articles

Close