বিনোদন

‘পাঠান ২’তে শাহরুখের নায়িকা হওয়ার আদুরে আবদার মিমির! উত্তরে কি বললেন ‘বাদশা’?

এবার শাহরুখ খানের সিনেমায় তাকে অভিনেত্রী বানানোর আর্জি জানালেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। টলিউড ইন্ডাস্ট্রিতে এই নামটি নতুন করে বলার প্রয়োজন নেই। টেলিভিশন ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করলেও বর্তমানে টলিউডের মধ্যে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি।

এতোদিন পর্যন্ত জানা গিয়েছিল তিনি হলিউড সুপারস্টার হেনরি কেভিলের ভীষণের বড়ো ভক্ত। তবে তার মনেও যে শাহরুখ খানের জন্য জায়গা রয়েছে তা জানা ছিল না কারোরই। সম্প্রতি এবার সেই তথ্য তুলে ধরলেন সকলের সামনে। এমনকি শাহরুখের সিনেমায় তাকে নেওয়ার প্রস্তাবও দিলেন অভিনেত্রী।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ গানটি। যেখানে কিছু আপত্তিকার দৃশ্য নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দর্শকমহলে। এরই মাঝে কিছুটা সময় বের করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে আড্ডা দিয়েছিলেন শাহরুখ। যার ফলে টুইটারে ঝড় নেমেছিল ‘হ্যাজট্যাগ আস্ক এসআরকে’র।

সেখানেই যোগ দিয়েছিলেন মিমি। হ্যাশট্যাগ দিয়ে ট্যুইট করেছিলেন ‘পাঠান ২ এ আমার সাথে কাজ করবেন শাহরুখ? আর প্রতিবারের মতোন ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার জন্য ধন্যবাদ।’ যদিও এই ট্যুইটের কোনো উত্তর দেননি বাদশা। তবে এই বিষয়ে কিছু মনে করেননি মিমি। কারণ, তিনি জানেন একজন মানুষের পক্ষে সবার প্রশ্নের উত্তর দেওয়া সম্ভব নয়।