×

জো খাবো খায়ালো মে, সম্পূর্ণ খালি গলায় গান গেয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন মিলান কুমার, প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

মনে আছে পূর্ব বর্ধমান জেলার নিত্যানন্দপুর বাসী মিলন কুমারের কথা! যিনি বর্ধমান কাটোয়া লোকাল ট্রেনে গান করে জীবন কাটাতেন। তবে হঠাৎ ভাগ্যের চাকা ঘুরে গিয়ে ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার গান সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই বিপুল পরিমাণে জনপ্রিয়তা পেয়েছিলেন নেটমহলে। ভুবন বাদ্যকর এবং রানু মন্ডলের মতই হঠাৎ সেলিব্রেটিতে পরিণত হয়েছিলেন এই মিলন কুমার।

তবে মিলন কুমার একজন হতদরিদ্র পরিবার থেকে উঠে এলেও তার মানসিকতা ছিল উর্দ্ধগামী। তাকে নিয়ে কোনোরকম বিতর্কমূলক কথা শোনা যায়নি সোশ্যাল মিডিয়ায়। তাকে সর্বদাই সকলকে সম্মান করতে দেখা গেছে। জানা যায়, তিনি শুধুমাত্র ট্রেনে গান করতেন না। তিনি একটি গানের স্কুলেও গান শেখাতেন। আর সেই স্কুল থেকে এবার পেলেন শিক্ষক দিবসের নিমন্ত্রণ। আর সেই খবরটি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে তাকে নিয়ে খুব একটা কথা শোনা না গেলেও, সম্প্রতি জানা গেছে তিনি যে স্কুলে গান শেখাতেন সেই স্কুল থেকে তাকে শিক্ষক দিবসের আমন্ত্রণ জানানো হয়েছে। আর সেই কারণেই সেই স্কুলে উপস্থিত হয়েছিলেন মিলন কুমার। শিক্ষক দিবসের দিন সেখানে তার ছাত্রছাত্রীদের সঙ্গে বেশ খানিকটা সময় কাটান মিলন কুমার। এছাড়াও তিনি “যো খাবো খায়ালো মে” গানটি গেয়েছিলেন।

তার গান শুনে সেখানে উপস্থিত সকলেই মুগ্ধ হয়ে যান। সোশ্যাল মিডিয়ার বদৌলতে নিমেষের মধ্যে বদলে গেছে তার জীবন। এখন তাকে বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতে শোনা যায়। এছাড়াও অনেক গান রেকর্ডিং করারও সুযোগ পাচ্ছেন তিনি। ভাইরাল হওয়ার পর থেকে তার জীবনের চেনা ছক একেবারে বদলে গেছে। সোশ্যাল মিডিয়ায় দৌলতে নবজীবন পেয়েছেন মিলন কুমার।