বিনোদন

‘পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারি,’ মিয়া খলিফার ভিডিও ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়

ভিডিওতে মিয়া খলিফা বলেছেন, পাকিস্তানের জন্য আমি আমার জীবন উৎসর্গ করে দিতে পারি।"

এবার এক চাঞ্চল্যকর মন্তব্য করলেন প্রাক্তন লেবানিজ পর্নস্টার মিয়া খলিফা। তিনি জানালেন, পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারেন তিনি। আর এই মন্তব্য তিনি করেছেন TikTok-র ভিডিওতে। সেই ভিডিওতে মিয়া খলিফা বলেছেন, পাকিস্তানের জন্য আমি আমার জীবন উৎসর্গ করে দিতে পারি।”

আর এরপরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। মিয়ার পাকিস্তানী ফ্যানেরা সোশ্যাল মিডিয়াতে কমেন্টের পর কমেন্ট দিতে শুরু করে। এমনকি বিশ্বের বিভিন্ন জায়গা থেকেই প্রচুর কমেন্ট আসতে থাকে। এমনকি পাকিস্তানের সেই ফ্যানেরা এরপর ভারতীয়দের নানা ভাবে বিদ্রুপ, উপহাসও করতে শুরু করে। আসলে মিয়াকে এক পাকিস্তানি ছাত্র প্রশ্ন করেছিল মিয়া পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারবে কিনা? সেই প্রশ্নের উত্তর দিতেই তিনি এই ভিডিও পোস্ট করেছেন।

উল্লেখ্য, ২০১৫ সাল পর্যন্ত মিয়া খলিফা অ্যাডাল্ট মুভিতে কাজ করেছেন৷ তারপর অ্যাডাল্ট মুভি ছেড়ে তিনি আপাতত TikTok তারকা হিসাবে খুবই জনপ্রিয়। আসলে মিয়ার এই ভিডিও পোস্ট করার কারণ হল কয়েকদিন আগে সৌদি আরবে একটি পাকিস্তানি স্কুলের অনুষ্ঠানে দেখা যায়, পড়ুয়ারা কতটা নিজের দেশকে ভালোবাসে, তা বিভিন্ন ভাবে প্রকাশ করছিল। তখন একটি ছাত্র স্টেজে উঠে বলে যে সে পাকিস্তানের জন্য প্রাণ দিতে পারে৷ এরপরেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। আর এবার সেই ট্রেন্ডের যোগ দিলেন মিয়া খলিফা।

Tags

Related Articles

Close