×

‘ও আন্তাভা’, সুন্দর সাজ দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ ‘পিলু’ মেঘার, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে এখন “পুষ্পা” মুভির ফিভার। নানা রিল ভিডিওতে ভরে গেছে নেটদুনিয়া। “পুষ্পা” মুভির সব গানই এখন ট্রেন্ডিং। আট থেকে আশি, সেলিব্রিটি সহ সাধারন মানুষ সকলেই কোমর দোলাচ্ছেন এই সব ট্রেন্ডিং গানে। সম্প্রতি জি বাংলার “পিলু” ধারাবাহিকের মুখ্য চরিত্র পিলু তথা “মেঘা দাঁ”কে দেখা গেল পুষ্পা মুভির জনপ্রিয় “u antava mava” গানে কোমর দোলাতে।

জি বাংলা এখন টিআরপিতে সবার ওপরে। জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক পিলু। শুরু হতে না হতেই এর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে দর্শকদের মধ্যে। ইতিমধ্যে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র পিলু ওরফে হিয়া দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। তার সামি সামি গানে এমন অসাধারণ নাচ সকলের মন কেড়ে নিয়েছে।

ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে সবুজ রঙের একটি শাড়ি, সাথে মানানসই সাজ। পুষ্পার ট্রেন্ডিং গানের তালে দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ স্টেপে নাচ্ছেন পিলু। তার এমন অসাধারন নাচে মুগ্ধ সকলেই।

এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতে না আসতেই তা ভাইরাল হয়ে পড়ে। সকলে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। অনেকে কমেন্ট করেছেন “তিনি নাকি জি এর সব অভিনেত্রী গুলির মধ্যে সেরা ডান্সার”। আবার অনেকে কমেন্ট করেছেন “দারুন লাগে তোমার নাচ”। সবমিলিয়ে ডান্সের ফ্লোর থেকে ধারাবাহিকে সব জায়গায় তার জনপ্রিয়তা পৌঁছে গেছে শীর্ষে।