বিনোদন

দেবীপক্ষে মা দূর্গার জন্য মুখ্যমন্ত্রী নিজেই গাইলেন গান, শুনে নিন মুখ্যমন্ত্রীর গলায় সেই গান

তবে এই প্রথম দেবীর আবাহন সংগীত গাইলেন মুখ্যমন্ত্রী। তিনি গাইলেন,'জাগো তুমি জাগো জাগো দুর্গা...।

দেবীপক্ষের আগমনের দিন নিজেই গান গেয়ে মা দুর্গার আবেদন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে মায়ের আবাহনে ও আগমন উদযাপনের জন্য বহুবার কলম ধরেছেন তিনি। লিখেছেন কবিতা, আবার কখনও বিখ্যাত পুজোর থিম সং লিখেছেন। এছাড়া কখনও সুর দিয়েছেন সেই গানে৷ তবে এই প্রথম দেবীর আবাহন সংগীত গাইলেন মুখ্যমন্ত্রী। তিনি গাইলেন,’জাগো তুমি জাগো জাগো দুর্গা…।

বৃহস্পতিবার মহালয়ার পুণ্যতিথিতে দেবীর বন্দনা শোনা গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্ঠে ৷ ফেসবুকে নিজের পেজে শেয়ার করলেন তাঁর নিজের গাওয়া গান। এই বছর বাঙালির শ্রেষ্ট উৎসব দুর্গাপূজা সেভাবে অনুষ্ঠিত হবে না। মহামারীর জন্য বদলে যাচ্ছে সমস্ত কিছুই। কিন্তু তবুও অন্যভাবে হলেও স্বাস্থ্যবিধি মেনে পূজা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

এখন মা দুর্গার কাছে সবার একটাই প্রার্থনা। এই মহামারীর হাত থেকে বিশ্বকে রক্ষা করুক মা দূর্গা। এইবছর বহু মানুষ তাঁর প্রিয়জনকে হারিয়েছেন। এমনকি করোনার জন্য বহু মানুষ হাসপাতালে ভর্তিও আছেন। কিন্তু তবুও মায়ের আগমনের আনন্দ একটু হলেও মানুষের মনের মধ্যে রয়েছে। আর মহালাওয়াই এই পূর্ণতিথিতে মানুষের মঙ্গলকামনা করে গান গাইলেন স্বয়ং মুখ্যমন্ত্রী।

দেখুন সেই গানের ভিডিও-

Tags

Related Articles

Close