×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

সঙ্গমের চরম মুহূর্তে কেমন পুরুষ পছন্দ মালাইকার, সেক্স সিক্রেট ফাঁস অর্জুনের প্রেমিকার

ফিটনেস,ফ্যাশন,একশন” এই তিন শব্দ তার জীবনের আঙ্গিকের বয়ান দেয়। বয়স পঞ্চাশের কোঠা ছুঁই ছুঁই হলেও আজও তার চাবুক ফিগারের হাতছানিতে ঘায়েল বছর কুড়ির যুবক। 90 দশকের এই অভিনেত্রী আজও বলিউডের সেক্সসিম্বল। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার ব্যাপারে কথা হচ্ছে? হ্যাঁ! ঠিকই ধরেছেন কথা হচ্ছে অভিনেত্রী মালাইকা অরোরাকে নিয়ে। সম্প্রতি অভিনেত্রী একটি টক শোতে গিয়ে প্রকাশ করলেন তার বেডরুম সিক্রেট!

ফিটনেসের জন্য বরাবরই জনপ্রিয় “ছাইয়া ছাইয়া” গার্ল! সাহসী ফ্যাশন স্টেটমেন্টের জেরে কিভাবে লাইমলাইটে থাকতে হয় একথা খুব ভালোভাবেই জানেন তিনি। তাইতো অভিনয়জীবন,ফ্যাশন এবং ব্যক্তিগত জীবনে সর্বদাই পাপরাৎজীদের ক্যামেরার নিশানায় রয়েছেন তিনি। অনুরাগীরা সর্বদাই আগ্রহী অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে আর এইবার একটি চ্যাট শোতে গিয়ে অভিনেত্রী প্রকাশ করলেন যৌনসঙ্গমকালীন সময় তার কেমন পুরুষ পছন্দ!

শরীর নিয়ে তিনি খেলা করতে ভালোবাসেন একথা এদিন স্পষ্টতই অকপটে স্বীকার করেন নায়িকা। অভিনেত্রী জানান যৌন সঙ্গমের চরম মুহূর্তে পুরুষের বিয়ার্ড লুক তাকে আকর্ষণ করে। এছাড়াও রাত্রে বেলায় বিশেষ গেম খেলতে পছন্দ করেন নায়িকা। সেক্স লাইফের ক্ষেত্রে কোনরকম রাখঢাক নয় বরং খুল্লামখুল্লাই তা এনজয় করতে পছন্দ করেন তিনি। সেক্স পজিশনের দিক দিয়ে “অন টপ”থাকতেই প্রেফার করেন তিনি। বলাবাহুল্য,অভিনেত্রীর এমন বয়ানে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট পাড়ায়।

দীর্ঘ তিন বছর ধরে 12 বছরের কনিষ্ঠ অর্জুন কাপুরের সাথে সম্পর্কে রয়েছেন বছর 48 এর মালাইকা আরোরা। তাদের এই অসমবয়সী সম্পর্ক নিয়ে মিডিয়াতে অনেক কাটাছাড়া হলেও তারা রয়েছেন নিজ মেজাজে। তবে কি প্রেমিকাকে খুশি করতেই বিশেষ বিয়ার্ড লুক মেনটেইন করেন অর্জুন কাপুর? হয়তো উত্তরটা এখন কারোরই অজানা নয়!