×

হটবম্ব মালাইকার পিছনে হাত দিয়ে এমন কাজ করলেন এই ব্যক্তি, শেয়ার হতেই ভাইরাল ভিডিও ক্লিপ

দীর্ঘ তিন দশকেরও বেশি সময় ধরে বলিউডের “ছাইয়া ছাইয়া গার্ল” হিসেবে পরিচিত মালাইকা অরোরা! পঞ্চাশ ছুঁই ছুঁই মালাইকার শরীরী অভিব্যক্তির কাছে রীতিমতো মাত যেতে হয় বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের। অনুরাগী থেকে দর্শকদের কাছে বরাবরই একজন বোল্ড অভিনেত্রী হিসেবে নিজের পরিচয় পাকাপোক্ত করেছেন মালাইকা তবে একজন “স্টাইলিশ ডিভা” হওয়ার পাশাপাশি তার জীবনকে ঘিরে বিতর্কের শেষ নেই!

বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে প্রণয় সম্পর্কই হোক কিংবা আরবাজ খানের সাথে ডিভোর্স-অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। সংবাদমাধ্যমে সম্প্রতি জনপ্রিয় এই অভিনেত্রী বলিউডের এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি ঘটনার সূত্র ধরে ফের সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এলেন মালাইকা।

“ইনস্ট্যান্ট বলিউড”এর অফিশিয়াল পেজ থেকে শেয়ার হওয়া এই ভিডিওটিতে জনৈক এই বলিউডি অনুষ্ঠানে ব্যাকলেস লাল বডিকন পোশাক পরিহিতা মালাইকাকে পাপরাৎজিদের সামনে পোজ দিতে দেখা যায় এবং সেই সময় তার পাশেই এক জনৈক ব্যক্তি ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন। কিছুক্ষণ পরেই মালাইকা এবং উপস্থিত সেই জনৈক ব্যক্তিকে একত্রে পোজ দিতে দেখা যায় পাপারাৎজ্জিদের ক্যামেরায়। তবে সেই সময় ওই ব্যক্তি এমন এক কাণ্ড ঘটান যা দেখে তাকে “জেন্টেলম্যান” অভিধায় ভূষিত করেন আপামর নেটবাসী!

পাপরাৎজিদের ক্যামেরায় মালাইকার কোমরে হাত দিয়ে একে অপরের সান্নিধ্যে সহাস্যমুখে পোজ দিতে দেখা গেলেও আদতে পার্শ্ববর্তী ক্যামেরায় ধরা পড়ে আসল চিত্র। দেখা যায় তিনি কেবলমাত্র অভিনেত্রীর কোমরে হাত দেওয়ার ভঙ্গিমা করেছেন মাত্র। আদতে অভিনেত্রীকে স্পর্শও করেননি। আর জনৈক সেই ব্যক্তির এই বিষয়টি চোখে পড়তেই তার সুখ্যাতি শুরু করে দিয়েছে সাইবারবাসী। তার এই বিশেষ স্বভাব নেটিজেনদের নজর টানায় ভিডিওর কমেন্ট বক্সে উক্ত ব্যক্তিকে একজন জেন্টলম্যান হিসেবেই সম্বোধন করেছেন সকলে!