বিনোদনভাইরাল ভিডিও

নার্স সেজে অর্জুনকে হাতকড়া পরিয়েছিলেন মালাইকা! ফাঁস হল বেডরুম সিক্রেট

যৌনজীবনে নতুনত্ব আনতে অর্জুনকে হাতকড়া পরিয়ে নিজে কি কখনও নার্স সেজেছেন মালাইকা? তাকে এমনই প্রশ্ন করলেন করণ জোহর। কী ভাবছেন ‘কফি উইথ করণ’ এরকম প্রশ্ন করেছিলেন তিনি? কারণ, আমরা সকলেই জানি যে ‘কফি উইথ করণ’এ যারাই উপস্থিত হন তাদের যৌনজীবন সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী থাকেন করণ। তবে এই প্রশ্ন করা হয়েছে মালাইকা সঞ্চালিত একটি শো’তেই।

আসলে গত ৫ই ডিসেম্বর থেকে ‘ডিজনি প্লাস হটস্টার’এ সম্প্রচারিত হচ্ছে ‘মুভিং ইন উইথ মালাইকা’ শো। এর আগে এই শো’য়ের একটি ট্রেলার পোস্ট করে তিনি লিখেছিলেন কখনো তাকে এই রূপে কেউ দেখেননি। সত্যিই তাই শো’টিতে নিজের জীবন সম্পর্কে ভীষণ খোলামেলা এই অভিনেত্রী। সকলেই জানেন দীর্ঘ বেশ কিছু বছর ধরে অর্জুন কাপুরের সাথে সম্পর্ক রয়েছে মালাইকার।

এবার তাদের যৌনজীবন নিয়ে প্রশ্ন তুললেন করণ। তিনি জিজ্ঞেস করেন যৌনজীবনে নতুনত্ব আনতে অর্জুনকে হাতকড়া পরিয়ে নিজে কখনও নার্স সেজেছেন মালাইকা? যা শোনার পর লজ্জা পেয়ে করণকে মারতে উদ্যত হয়েছিলেন মালাইকা। যদিও নাছোড়বান্দা ছিলেন করণ, তবে মালাইকা নিজের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে রাজী ছিলেন না।

অন্যদিকে করণ বলেন তিনি পুলিশ সাজতে চেয়েছিলেন, বিছানায় সিংহম হতে চেয়েছিলেন তিনি। কিন্তু তার পরনের পোশাক তার সাথে বিশ্বাসঘাতকতা করেছিল। যা শুনে হেসে ফেলেন মালাইকা। অন্যদিকে করণ জানিয়েছেন মালাইকা ও অর্জুনের বিয়ে নিয়ে ভীষণ উৎসাহী করণ। তাই তিনি এসব কিছু জানতে চাইছেন।