বিনোদন

রাতে অর্জুনের সঙ্গে ‘সেক্স প্লে’ কেমন হয়? লজ্জায় রাঙা হয়ে যা উত্তর দিলেন মালাইকা

প্রেম থেকে যৌনতা.. কফি উইথ করণ মানেই সেলেব্রিটি জীবনের পর্দাফাঁস। তার প্রশ্ন শুনে কখনো কখনো কপালে ঘাম জমতে থাকে তারকাদের। আর তাইতো বলিউডের মোস্ট চর্চিত শো হয়ে উঠেছে “কফি উইথ করণ”। কিন্তু অন‍্য শো-তে গিয়েও স্বভাব বদলানো না করণ জোহরের।

নিজের শোতে প‍রিচালক করণের ব‍্যক্তিগত প্রশ্নের জালে জেরবার হয়েছেন অনেকেই আর এবার তেমনই ব‍্যক্তিগত প্রশ্নে তীরবদ্ধ মালাইকা আরোরা। এবারের হেডলাইন মালাইকার যৌনজীবন। তবে “কফি উইথ করণ” শোতে নয় মালাইকার নিজস্ব শো “মুভিং ইন উইথে” গোপনীয়তা সীমা পার করে ফেলেন করণ জোহর।

সম্প্রতি মালাইকা আরোরার শোতে উপস্থিত হয়েছিলেন করণ জোহর। সেখানে এ কথা সেকথার মধ‍্য দিয়েই একেবারে মালাইকা আর অর্জুন কাপুরের বেডরুম সিক্রেটের পৌঁছে গেলেন তিনি। যদিও এদিন মালাইকাও নিজের উত্তরে বোল্ড আউট করলেন করণকে।

এপিসোডে দেখা যায় করণ মালাইকাকে তার সমস্যা সম্পর্কে জানাচ্ছিলেন। সেই বিষয়েই মালাইকা সবকিছু শুনে তাকে বলে “তুমি কোন সম্পর্ক নেই তাই এত ডেস্পারেট। তুমি যাই বলো তার সাথেই যৌনতার সম্পর্ক থাকে।” যদিও এই কথা স্বীকার করে নেন পরিচালকও। তার যৌন আকাঙ্ক্ষা নিয়ে সমস‍্যার সমাধান চাইলে মালাইকা ডেটিং অ্যাপেরও হিন্ট দেন।

এরপরেই করণ ফের চলেন আসেন মালাইকার সেক্সজীবন প্রসঙ্গে। করণের প্রশ্ন ছিল “অর্জুনের সঙ্গে এক্সপেরিমেন্ট করতে ভালোলাগে তোমার!” এমনকি সেক্সটয় ব‍্যবহার করে কিনা সেই প্রশ্ন করতেও পিছপা হননি। যদিও করণের, তার যৌনজীবন নিয়ে এত আগ্রহ দেখে পাল্টা উত্তরে তার মুখ বন্ধ করে দেন মালাইকা।