বিনোদন

‘হ্যাঁ বলেই দিলাম!’ হাঁটুর বয়সি অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মালাইকা?

প্রেমগুঞ্জন বলিপাড়ার মুখরোচক গসিপ। সেলিব্রিটিদের একাধিক প্রেম বিচ্ছেদ, বিবাহ বিচ্ছেদ থেকে শুরু করে অসম বয়সী প্রেম সবই বলিপাড়ার আমবাত। তবে এই অসম বয়সী প্রেমের মধ্যে এক দৃষ্টান্তমূলক উদাহরণ হলেন অর্জুন কাপুর(Arjun Kapoor) ও মালাইকা অরোরার(Malaika Arora) সম্পর্ক। বয়সের দিক থেকে তাদের ব্যবধান থাকলেও মনের দিক থেকে তাদের কোনো ব্যবধান নেই। আর তাই তাদের প্রেম বেশ চর্চিত নেটপাড়ায়।

মালাইকা প্রথম জীবনে আরবাজ খানের (Arbaaz Khan) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে সেই বিয়ে বেশি দিন টেকেনি, তারপরেই তার জীবনে প্রবেশ ঘটে অর্জুন কাপুরের। আর তারপর থেকে সুদীর্ঘ সময় ধরে তারা প্রেম বন্ধনে রয়েছেন। তবে তাদের প্রেম সকলের কাছে আলোচ্য বিষয়। কিন্তু এই জুটি কবে বিয়ের পিড়িতে বসবেন এই নিয়ে জল্পনার শেষ নেয় নেটপাড়ায়। তবে সকলের জল্পনাকে উস্কে দিয়েছে অভিনেত্রীর একটি পোস্ট।

মালাইকা সম্প্রতি একটি পোস্ট শেয়ার করেছেন যার ক্যাপশনে লেখা রয়েছে “আমি হ্যাঁ বলে দিলাম”। আর এই ক্যাপশন দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে তবে কি অবশেষে সেই দিন এল! মালাইকা বিয়ের জন্য রাজি হয়ে গেলেন! নেটিজেনদের এই জল্পনা থেকে মুক্ত করতে মালাইকা নিজেই মুখ খুলেছেন। কি বলেছেন তিনি চলুন জেনে নিই।

মালাইকা নিজেই জানিয়েছেন, এই পোস্টটি বিয়ের সংক্রান্ত নয়। এই পোস্টটি তিনি করেছেন তার নতুন রিয়েলিটি শো এর প্রচারের জন্য। নতুন একটি পোস্টের মাধ্যমে মালাইকা জানিয়েছেন খুব শীঘ্রই ডিজনি প্লাস হটস্টারে(Disney+ Hotstar) আসতে চলেছে তার নতুন রিয়েলিটি শো “মুভিং উইথ মালাইকা(Moving With Malaika)” আর তার জন্যই তিনি হ্যাঁ বলেছেন।

Related Articles