×

Malaika Arora: বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, নেটপাড়ায় আগুন লাগাচ্ছেন অর্জুন-প্রেয়সী

করণ জোহরের বার্থডে পার্টিতে খোলামেলা পোশাকে উপস্থিত হয়ে নেটিজেনদের কাছে কড়া সমালোচনার সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী মালাইকা অরোরা। তবে নীতিপুলিশদের তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ফের আরও একবার কালো ওয়েস্টার্ন ড্রেসের ফটোশুটে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ কয়েকগুন চড়ালেন তিনি। ফের পোশাকজনিত কারণে বিতর্ক বাঁধলো বলিউডের এই “সেক্সসিম্বল”কে নিয়ে!

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ওয়েস্টার্ন ফটোশুটের ছবি শেয়ার করেছেন। ডিপ নেকলাইনযুক্ত এই পশ্চিমা পোশাকে অভিনেত্রীর বক্ষ বিভাজিকা ছিল সম্পূর্ণ উন্মুক্ত। অভিনেত্রীর সেক্সি লং ব্ল্যাক ড্রেসের ফটোশুটের ছবি বর্তমানে রীতিমত ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। পঞ্চাশ ছুঁই ছুঁই মালাইকার শরীরী ভাষায় উত্তাপ খুঁজে নিয়েছেন অনুরাগীরা। তবে বিতর্ক বাধে অন্য জায়গায়!

পরিচিত এই কালো লং ড্রেসে এদিন অভিনেত্রী হাজির হয়েছিলেন দিল্লির এক ইভেন্টে আর সেখানেই “ছাইয়া ছাইয়া গার্ল”কে পেয়েই পাপারাৎজ্জিরা সুযোগ হারাননি। মালাইকা অনুষ্ঠানের প্রবেশ করতেই তাকে ঘিরে ধরে পাপরাৎজিরা ছবি তুলতে থাকেন আর সেই মুহূর্তে অনিচ্ছাবশত একব্যক্তির ভুলবশত হাত লেগে যায় অভিনেত্রীর বক্ষ বিভাজিকায়। অভিনেত্রীও কড়া দৃষ্টি নিক্ষেপ করেন সেই ব্যক্তির দিকে। পরবর্তীতে আবার নিজেকে সামলে নিয়ে চিরচেনা ছন্দে ফিরে আসেন ক্যামেরার সামনে।

বর্তমানে বড়পর্দা থেকে দূরত্ব বজায় রাখলেও সামাজিক মাধ্যমে হামেশাই নিত্যনতুন ফটোশুটের ছবি পোস্ট করে অনুরাগীদের সাথে ইন্টারেকশন বজায় রাখছেন নায়িকা। সম্প্রতি ভাইরাল হওয়া অভিনেত্রীর এই ফটোশুটে মানানসই হেয়ার স্টাইল ও মেকআপের ক্লিন গেটাপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী আর তাতেই পঞ্চাশোর্ধ মালাইকার লাস্যে ভেসেছিলেন আপামর পুরুষসমাজ!