বিনোদন

বেশি ফ্যাশান দেখাতে গিয়ে বেড়িয়ে গেল স্তন, ভরা মঞ্চে লজ্জাজনক পরিস্থিতি হট বম্ব মালাইকার

1998 সালের দক্ষিণ ভারতের কোন এক নৈসর্গিক সৌন্দর্যের মোরা পাহাড়ের বুক চিরে ছুটে চলেছে ট্রেন আর সেই ট্রেনের ছাদে মেরুন রঙা ঘাগড়া চোলি পড়ে উন্মুক্ত নিটোল পেটে নেচে চলেছে এক যুবতী তন্বী! হ্যাঁ কথা হচ্ছে “দিল সে” ছবির সেই উথালপাতাল করার দৃশ্য নিয়ে। শাহরুখ খানের দোসর “দিল সে” ছবির সেই মন পাগল করা সুন্দরী তরুণীই হলেন মালাইকা অরোরা খান! মাঝে কেটে গেছে বহু বছর তবুও আজ তার সেই মারকাটারি ফিগার এর মাধ্যমে ঘায়েল করেন আসমুদ্রহিমাচল এ হাজার হাজার পুরুষের হৃদয়।

প্রায়শই চর্চায় থাকলেও বদনাম ও কম না বলিউডের এই “মুন্নি”র। সম্প্রতি দুই বছর আগে মিস ডিভা ইউনিভার্স এর গ্র্যান্ড ফিনালেতে ঘটে যাওয়া তার একটি পোশাক বিভ্রাট এর ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি যদিও মানুষ ভুলতেইবসেছিল তবে সোশ্যাল মিডিয়ার সাকুল্যে ফের আরও একবার হট টপিক হয়ে উঠেছে মালাইকার এই বিভ্রান্তিকর পরিস্থিতি।

আসুন বিষয়টিকে একটু খোলাসা করেই বলা যাক, ফ্যাশন ডিজাইনার জর্জেস চকরার একটি হলুদ রঙা ওয়ান সোল্ডার সাইড স্লিটেড গাউন পড়ে এদিন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মালাইকা। মুখে হালকা মেকআপ এর সাথে কানে হীরের দুল, ও খোলা চুলে রীতিমতো পূর্ণিমার চাঁদের মতই বিকিরিত হচ্ছিল তার সৌন্দর্য। অন্যদিকে ক্যামেরা নিয়ে অপেক্ষারত পাপরাজির দলও রীতিমতো ধেয়ে এসেছিল তার সামনে। “খচ, খচ” শব্দে একের পর এক ছবি উঠছিল অভিনেত্রীর।

অভিনেত্রী কিন্তু বরাবরই পাপরাজিদের সাথে বেশ সখ্যতা বজায় রাখেন। এদিনও তাই কাল বিলম্ব না করে একের পর এক পোজ দিতে শুরু করেন। তবে তাতেই ঘটলো ছন্দপতন! ক্যামেরার সামনে গাউনের একদিক সরে গিয়ে অভিনেত্রীর স্তন উন্মুক্ত হয়ে পড়ে। আচমকা পোশাক বিভ্রাটে কিছুটা চমকে গেলেও নিজেকে সামলে নিয়ে বুদ্ধি করে পাশ কাটিয়ে অনুষ্ঠান থেকে বেরিয়ে যান মালাইকা। বিভ্রাটের মুহূর্তে নিজের মস্তিষ্ককে স্থির স্থির রেখে বিচলিত না হয়ে পুরো ব্যাপারটিকে ঠান্ডা মাথায় হ্যান্ডেল করার পদক্ষেপটি সত্যিই প্রশংসনীয়!

Tags

Related Articles

Close