বিনোদন

Malaika Arora: ৪৮ বছর বয়সেও এমন পোজে নাচলেন মালাইকা আরোরা, চোখ সরছে না দর্শকদের

বলিপাড়ার তারকা মানেই চর্চা। আর এই বলিউডের জনপ্রিয় তারকা তথা মডেল ও ডান্সার হলেন জনপ্রিয় মালাইকা আরোরা। তাকে নিয়ে কথা বলতে গেলে সর্বপ্রথম আমাদের মাথায় আসে তার গ্ল্যামার। তিনি বারবার বুঝিয়ে দিয়েছেন বয়স একটি সংখ্যা মাত্র। আর তাই 48 বছর বয়সেও তিনি টেক্কা দিতে পারেন নবীন বহু সেলিব্রিটিকে। এত বছর বয়সেও তিনি যেভাবে নিজেকে মেনটেন করে রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়।

তবে মালাইকাকে নিয়ে চর্চার শেষ নেয় নেট পাড়ায়। মাঝেমধ্যেই তাকে নিয়ে শুরু হয় নানান ধরনের চর্চা। তবে বর্তমানে অভিনেত্রী আবারও পড়লেন নেটিজেনদের চর্চার মুখে। তবে এবার তিনি চর্চিত হয়েছেন তার জনপ্রিয় “মুন্নি বদনাম হুয়ি” গানে নাচ করে। তবে নাচ করে তিনি হলেন সোশ্যাল মিডিয়ার ট্রোলের বিষয়বস্তু। তবে কি কারণে অভিনেত্রীকে নিয়ে উঠলো চর্চা চলুন জেনে নিই।

সম্প্রতি মালাইকা হাজির হয়েছিলেন একটি ক্যাসিনোর লঞ্চ ইভেন্টে প্রধান অতিথি হয়ে। সেখানেই তাকে তার পুরোনো বিখ্যাত গান “মুন্নি বদনাম হুয়ি”তে নাচ করতে দেখা গেছে। আর সেই নাচের ভিডিও তিনি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন। ভিডিওটিতে তাকে দেখা গেছে একটি ডীপনেক স্লিভলেস গ্রাউনে। প্রতিবারের মতো এবারও যে তার লুক আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের তা বলার অপেক্ষা রাখে না।

তবে এবার তিনি তার নাচের জন্য পড়লেন কটাক্ষের মুখে। তার নাচ দেখে অনেককেই নানান বিতর্কিত মন্তব্য করতে দেখা গেছে। তবে তিনি সেগুলিতে কোনরকম কান দেননি। বরং তার প্রত্যুত্তরে তিনি জানিয়েছেন “মুন্নি আর কতবার বদনাম হবে”। তবে এই বিষয়টি নিয়েই সোশ্যাল মিডিয়ায় এখন তোলপাড়। অনেকে আবার এই বিষয়টি নিয়ে লেখালেখিও করেছেন। অভিনেত্রীর কমেন্ট বক্সে চোখ রাখলেই দেখা যাবে বহু বিতর্কিত কমেন্ট। তবে তারই মাঝে আবার অনেকে অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন প্রশংসায়।

Related Articles

Back to top button