বিনোদনভাইরাল ভিডিও

৪৮ বছর বয়সে র‍্যাম্প শোয়ে হেঁটে ঝড় তুললেন মালাইকা, নজর আটকালো নায়িকার এই জিনিসটিতে

‘ল্যাকমি ফ্যাশন উইক'(Lakme Fashion Week) শো’স টপার হিসেবে তাক লাগালেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরা(Malaika Arora)। সময়ের সাথে সাথে এই অভিনেত্রীর জৌলুস এবং সৌন্দর্য্য যেন ক্রমাগত বেড়েই চলেছে। যার ঝলক আমরা পাই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উঁকি দিলেই। কারণ,সেখানে নিত্যদিন নানান রকমের লাস্যময়ী ছবি এবং ভিডিও পোস্ট করেন তিনি। আর তাকে দেখে বোঝার উপায় নেই তার বয়স দিন দিন বাড়ছে।

কারণ,তার গ্ল্যামার এখনো হার মানাতে পারে কমবয়সী যুবতীদের। যদিও বর্তমানে তাকে কোনো সিনেমায় দেখা যায় না। তবে বিভিন্ন ফটোশ্যুট এবং ব্র্যান্ড এনডোর্সমেন্টের কারণে সচরাচর শিরোনামে উঠে আসেন তিনি। সম্প্রতি এবার সবথেকে বড়ো ফ্যাশন শো ‘ল্যাকমি ফ্যাশন উইক’এ দেখা গিয়েছে তাকে। যেখানে তিনি যেন উষ্ণতা বাড়িয়ে তুলেছিলেন বহুমাত্রায়।

এই শো’এর টপার হিসেবে র‍্যাম্পে হেঁটেছিলেন মালাইকা। তার পরনে ছিল একটি অর্গাঞ্জা এবং সিল্ক দিয়ে তৈরি পোশাক। আর তার এই পোশাকে স্পষ্ট হয়েছিল ক্লিভেজ। পায়ে সোনালী স্টিলেটো,খোলা চুল,মানানসই মেকআপ তাকে ভীষণই সুন্দরী করে তুলেছিল। জানা গিয়েছে,তার এই পোশাকটি ডিজাইন করেছিলেন ‘আবীর অ্যান্ড নানকি অফ লিমেরিক’ ডিজাইনার ডুয়ো।

তবে ফ্যাশন শো ছাড়াও ব্যক্তিগত জীবনে তিনি লিমেরিকের প্রচুর পোশাক পরেন বলেই জানিয়েছেন। আসলে কোনো রিসর্ট বা সমুদ্রসৈকতে হালকা পোশাক পরার কথা এলেই তার প্রথম পছন্দ থাকে লিমেরিক। উল্লেখযোগ্য,সোশ্যাল মিডিয়াতে ভীষণই সক্রিয় থাকেন তিনি। যেখানে নিজের ছবি ছাড়াও ভাগ করে নেন ছেলে এবং প্রেমিক অর্জুন কাপুরের(Arjun Kapoor) নানান ছবি।

Related Articles