বিনোদন
Trending

আমার বাবা একটি শয়তান, মহেশ ভাটের গোপন তথ্য ফাঁস করলেন রাহুল ভাট

সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই শিরোনামে মহেশ ভাট। যদিও ইতিমধ্যেই মহেশ ভাট প্রসঙ্গে শোনা গিয়েছে নানান কথা, উঠে এসেছে চরিত্র নিয়ে কথাও। এমনকি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গেও মহেশের সম্পর্ক নিয়েও উঠেছিল প্রশ্ন। এরই মাঝে এবার মহেশের একমাত্র ছেলে রাহুল ভাটের বিস্ফোরক মন্তব্য তার বাবা প্রসঙ্গে।

মহেশের একমাত্র ছেলে রাহুল ওরফে বিগবস-৪ র প্রতিযোগী বেশ কিছু বছর আগে সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন। আর সেখানেই বাবার বিরুদ্ধে মুখ খুলেছিলেন রাহুল। রাহুল বলেছিলেন, তাঁকে কোনওদিন নিজের ছেলে হিসাবে দেখেননি তিনি। তাঁর বাবা একটি শয়তান। এমনকি রাহুল আরও বলেছিলেন, মহেশ নাকি তাঁর ছেলের নাম দিতে চেয়েছিলেন মহম্মদ। এই নামেই ডাকতেন তিনি।

যদিও রাহুলের মা তাতে বাধা দেন। এমনকি রাহুল এও অভিযোগ করেন নিজেকে প্রকৃত মুসলমান প্রমাণ করতেই নাকি এমন করেছিলেন মহেশ। রাহুলের আরও অভিযোগ তার বাবা নিজের কোনও ছবিতে তাঁকে সই করাননি। এই নিয়ে অন্যরাও নানান কথা বলতে থাকে। এর ফলে বলিউডে জায়গাও হয়নি রাহুলের। কোনওদিন নিজের ছেলেকে ইন্ডাস্ট্রিতে কাজ দেননি মহেশ এমনও অভিযোগ করেন সে।

প্রসঙ্গত, বারবার প্রেমে পড়া এবং বিয়ে করার লিস্টে নাম রয়েছে মহেশ ভাটের। যদিও মহেশ ভাটের চার সন্তান। প্রথম পক্ষের অর্থাৎ কিরণ ভাটের সঙ্গে দুই সন্তান-এক ছেলে, এক মেয়ে। তারা হল রাহুল ভাট ও পূজা ভাট। পরের পক্ষ, সোনি রাজদানের সঙ্গেও দুই সন্তান। দুই মেয়ের একজন হলেন আলিয়া ভাট, অন্যজন শাহিন ভাট।

Tags

Related Articles

Close